বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যালের দ্বিতীয় চমক তৌসিফ-তিশার প্রেম

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২৩, ১৫:৪০

প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি আয়োজিত ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’ শুরু হয়েছে ৩০ নভেম্বর। সিএমভি’র ইউটিউব চ্যানেলে এটি চলছে জোর কদমে।

উৎসবের প্রথম নাটক মিজানুর রহমান আরিয়ান নির্মিত ‘হদয়ে হৃদয়’ লুফে নিয়েছে দর্শক-সমালোচক। উৎসবের দ্বিতীয় চমক হিসেবে আসছে তৌসিফ-তিশা জুটির ‘ভালোবাসি তবুও’। এটি নির্মাণ করেছেন প্রবীর রায় চৌধুরী। নাটকটিতে সিয়াম চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব আর মিথি চরিত্রে তানজিন তিশা।

নির্মাতা জানান, প্রেমের জন্য অন্যরকম এক যুদ্ধ রয়েছে এই গল্পে। যাতে দেখা যাবে, বিধ্বস্ত অবস্থায় বিমানবন্দর থেকে বের হয়েই একটা ফোনের দোকান থেকে মনের মানুষ মিথিকে ফোন করে সিয়াম। মিথি সিয়ামের ফোনটা পেয়ে অবাক হলো, যেন এই ফোনটা সে আশেই করেনি। নির্মাতা বলেন, ‘গল্পের শুরু এমন হলেও শেষটা অন্যরকম। যে গল্পের বাঁকে বাঁকে রয়েছে প্রেমের জন্য নীল বেদনা। আশা করছি, উৎসবে নতুন মাত্রা যোগ করবে এই গল্পটি। এতে তৌসিফ ও তিশা অনবদ্য অভিনয় করেছেন। যা দেখলেই দর্শকরা অনুভব করবেন।’

তৌসিফ মনে করেন, এমন চরিত্রনির্ভর গল্প সচরাচর মেলে না, যেখানে অভিনয় করার প্রচুর সুযোগ থাকে। উৎসব প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, সিএমভির ইউটিউব চ্যানেলে ‘ভালোবাসি তবুও’ উন্মুক্ত হবে বৃহস্পতিবার ৭ ডিসেম্বর সন্ধ্যা ৬টায়।

এরপর উৎসবের শেষ চমক হিসেবে থাকছে অপূর্ব-তটিনীর ‘পথে হলো দেরি’। এটি নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন। প্রসঙ্গত, প্রথমবারের মতো সিএমভি’র উদ্যোগে ক্লোজআপ-এর সমর্থনে আয়োজন হলো দেশের প্রথম অন্তর্জাল নাট্যোৎসব ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন