মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি নবনিযুক্ত ট্রেজারারের শ্রদ্ধা নিবেদন 

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২৩, ২০:২৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. মো. হুমায়ূন কবীর চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। বুধবার (৬ ডিসেম্বর) ধানমন্ডি ৩২ নম্বরে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। 

ট্রেজারার মহোদয় শ্রদ্ধা নিবেদন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন এবং পরিদর্শন বইয়ে অনুভূতি লিপিবদ্ধ করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের  বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যানরা, শিক্ষক-শিক্ষিকা, প্রক্টর, ছাত্র-ছাত্রী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, নীল দল, কর্মকর্তা সমিতি, সাংবাদিক প্রতিনিধি ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর রাষ্ট্রপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের অনুমোদনক্রমে সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক অফিস আদেশের মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫ এর ১২(১) ধারা অনুযায়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো. হুমায়ূন কবীর চৌধুরীকে ট্রেজারার পদে পরবর্তী চার বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়।

ইত্তেফাক/পিও