বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

তারকা সন্তানদের রাজকীয় অভিষেক

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২৩, ১৭:১১

সুহানা খান ও অগস্ত্য নন্দা, একজন সুপারস্টার শাহরুখ কন্যা, অন্যজন অমিতাভের নাতি হওয়ায় শুরু থেকেই রয়েছেন আলোচনায়। বলা চলে, বলিউড অভিষেক হওয়ার আগেই তারকা বনে চলে গেছেন তারা। সেই আলোচনা আরও জোরালো হয় ‘দ্য আর্চিজ’ সিনেমায় যুক্ত হওয়ার মাধ্যমে।

জোয়া আখতারের এই সিনেমাটি দিয়ে গতকাল বলিউড যাত্রা শুরু করেছেন তারা। এছাড়াও ‘দ্য আর্চিজ’র মাধ্যমে অভিষেক হয়েছে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের। তারকা পরিবারের সন্তানদের সঙ্গে সিনেমাটিতে অভিনয় করেছেন বেদাং রায়না, মিহির আহুজা, অদিতি সায়গল এবং যুবরাজ মেন্ডার মতো একঝাঁক তরুণ-তরুণী।

সব মিলিয়ে সিনেমাটির শুটিং শুরুর সময় থেকেই তারকা সন্তানদের অভিনয় দেখার অপেক্ষা করছিলেন দর্শকরা। অনেকেই ধারণা করছিলেন, বেশ রাজকীয়ভাবেই যাত্রা শুরু হবে তাদের। অবশেষে সেই ধারণা সত্যে রূপও নিয়েছে। 

৫ ডিসেম্বর মুম্বাইয়ে জমকালো আয়োজনে সিনেমাটির প্রিমিয়ার হয়েছে। যেখানে বলিউডের নামজাদা সব তারকার উপস্থিতি প্রিমিয়ারকে বর্ণিল করে তোলে। এদিন প্রিমিয়ারে নজর কাড়েন শাহরুখ খান, গৌরী খান, আরিয়ান ও আব্রাম। কালো প্যান্ট ও সাদা শার্ট-ব্লেজার পরে হাজির হন রণবীর সিংহ। প্রেমিকা, সংগীতশিল্পী ও অভিনেত্রী সাবার সঙ্গে প্রিমিয়ারে হৃত্বিক রোশনের উপস্থিতি ছিল বাড়তি আকর্ষণ।

‘দ্য আর্চিজ’ প্রিমিয়ারে রণবীর কাপুর ও নীতা কাপুর, রণবীর ‍সিং, ফারহান আখতার ও সিভানি আখতার।

এছাড়াও এদিন সস্ত্রীক হাজির হন অভিনেতা ববি দেওল, নির্মাতা সিদ্ধার্থ আনন্দ, জিম সর্ভসহ অনেকে। তবে প্রিমিয়ারে সবাইকে ভুল প্রমাণ করেছে বচ্চন পরিবার। বিচ্ছেদ গুঞ্জনে শিরোনামে থাকা ঐশ্বরিয়া-অভিষেক পুরো পরিবার নিয়ে হাজির হন ‘দ্য আর্চিজ’ দেখতে।

উল্লেখ্য, কয়েক মাস ধরেই ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদ প্রসঙ্গে বেশ সরগরম গণমাধ্যম থেকে শুরু করে নেটদুনিয়া। বচ্চন পরিবারের সঙ্গে সম্পত্তি ভাগাভাগি নিয়ে ঐশ্বরিয়ার বনিবনা না হওয়া, তার বাবার বাড়ি চলে যাওয়া, অভিষেকের বিয়ের আংটি খুলে ফেলা, সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার সখ্য বেড়ে যাওয়ার মতো ঘটনাগুলো জুগিয়েছিল বিনোদনের রসদ।

অনেকেই দাবি করছিলেন, শিগগিরই হয়তো আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা দেবেন তারা। অথচ ‘দ্য আর্চিজ’ প্রিমিয়ারে একসঙ্গে তাদের উপস্থিতি সেই গুঞ্জনে সিলমোহর দিয়েছে। অন্যদিকে ‘দ্য আর্চিজ’ সিনেমাটির শুটিং শুরুর সময় থেকেই অমিতাভের নাতি অগস্ত্য নন্দের সঙ্গে শাহরুখ কন্যা সুহানার প্রেম নিয়েও চর্চা কম হচ্ছে না। মাঝে একাধিকবার তাদের প্রেমের বহিঃপ্রকাশ করতেও দেখা গেছে।

এবার প্রিমিয়ারের সুহানার হাতে হাত রেখেই হাজির হলেন অগস্ত্য। বলা চলে, নতুন করে পুরনো প্রেম সামনে আনলেন এই তারকা সন্তানরা। তবে সেই আলোচনার বাইরে গিয়ে নিজেদের সন্তানদের উত্সাহ জোগাতে মেয়ে সুহানার হাত ধরে লালা গালিচায় হাঁটতেও দেখা যায় বাদশাকে।

অন্যদিকে অগস্ত্যকে উত্সাহিত করেন তার মামী ঐশ্বরিয়া রাই বচ্চন। শুধু তাই নয়, অগস্ত্যের মামা অভিষেক বচ্চন সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘তোমায় যেটা করতে হবে যে মানুষের কাছে পৌঁছাতে হবে, আর আমি তোমার হাত ধরে থাকবো। সিনেমায় স্বাগত আমার আদরের অগস্ত্য।’ জানা গেছে, দ্য আর্চিজ সিনেমায় উঠে এসেছে আর্চি এবং তার বন্ধুদের কথা। আর্চির চরিত্রে অভিনয় করেছেন অগস্ত্য, ভেরোনিকার চরিত্রে আছেন সুহানা খান। খুশি কাপুরের চরিত্রের নাম বেট্টি।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন