রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সারার স্বপ্নভঙ্গ!

আপডেট : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৩:১১

নিজের কাছের বন্ধু সুহানা রাজকীয় আয়োজনে বলিউড যাত্রা শুরু করেছেন দু’দিন আগেই। যা নিয়ে বেশ উচ্ছ্বসিতও ছিলেন অভিনেত্রী সারা আলী খান। বন্ধুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। অথচ নিজেই শিরোনামে এলেন মন খারাপ করা খবরে।

স্বপ্ন বাস্তবে রূপ না নেওয়ায় খানিক কষ্টেই আছেন তিনি।—এমনই সংবাদ প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম। তারা দাবি করেছে, মুক্তির সপ্তাহ না পেরুতেই ৫শ’ কোটির ক্লাবে ঢুকে পড়েছে বহুল আলোচিত সিনেমা ‘অ্যানিমেল’। বলা চলে সিনেপ্রেমীদের ভেতর এখন অ্যানিমেল ঝড় বইছে।

সারা আলী খান।

ধারণা করা হচ্ছে, বক্স অফিসে রেকর্ড গড়বে সিনেমাটি। এমনকি অনেকেই বলছেন, বলিউড সিনেমার ইতিহাসে রেকর্ড গড়া সব সিনেমাকে হারিয়ে দিতে পারে অ্যানিমেল। সিনেমাটির এমন সাফল্যেই আরও বেশি মন খারাপ সারার!

অ্যানিমেল সিনেমায় রণবীর-রাশমিকার চরিত্রের পাশাপাশি অভিনেত্রী তৃপ্তি অভিনীত জোয়া চরিত্রটিও দারুণ প্রশংসা কুড়াচ্ছে। আর এই চরিত্রটির জন্যই নাকি অডিশন দিয়েছিলেন সারা আলী খান। কিন্তু শেষমেশ তার ভাগ্যে চরিত্রটি জোটেনি। অথচ জোয়া চরিত্রটিতে অভিনয় করার জন্য খুব উত্সুক ছিলেন সারা।

সারা আলী খান।

তবে মনে লালন করা স্বপ্ন সত্যি করতে পারেননি তিনি। গণমাধ্যমগুলো আরও দাবি করেছে, সারা রাজি থাকলে নির্মাতার পছন্দের তালিকায় ছিলেন না তিনি। তাই প্রথমেই তাকে না করে দেন নির্মাতা। তবে বিষয়টি নিয়ে গণমাধ্যম ও নেটদুনিয়ায় নানা আলোচনা-সমালোচনা শুরু হলেও এখনও কোনো মন্তব্য করেননি।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন