শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ঘনিষ্ঠ দৃশ্যে জয়া-পঙ্কজ, যা বললেন অভিনেতা

আপডেট : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৪:৩০

গতকাল (৮ ডিসেম্বর) বলিউডে অভিষেক হয়েছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। ‘কড়ক সিং’ নামের এই সিনেমায় পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে ধরা দিয়েছেন জয়া। জয়া এর আগে এমন দৃশ্যে অভিনয় করলেও পঙ্কজ ত্রিপাঠীর জন্য এটি প্রথম।

সেই দৃশ্য নিয়ে ভারতীয় এক গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন এই অভিনেতা। পঙ্কজ ত্রিপাঠী বলেন, ‘এই প্রথম আমি এই ধরনের দৃশ্যে (ঘনিষ্ঠ দৃশ্য) অভিনয় করলাম। তবে কোনোরকম প্রস্তুতি নেইনি। পেশাদার অভিনেতা হিসাবে আমি শুধুই নিজের সহ-অভিনেতার স্বচ্ছন্দের কথা মাথায় রেখেছি। কোনোরকম অসুবিধা হয়নি। দৃশ্যটি খুবই নান্দনিক ভাবেই শুট করা হয়েছে। সেখানে কথোপকথনও খুব সুন্দর।’

শুধু তাই নয়, এই অভিনেতা প্রশংসা করেছেন জয়ারও। জয়া আহসানের সঙ্গে কাজের অনুভূতি জানিয়ে তিনি বলেন, ‘এর আগে জয়ার কোনো সিনেমা দেখিনি। কিন্তু পরিচালক জয়ার কথা বলার পর আমি ওর কিছু বাংলাদেশি সিনেমা দেখি। সে ভীষণ পরিণত অভিনেত্রী। একসঙ্গে কাজ করে খুব ভাল লাগল।’

অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত এই সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। প্রথম হিন্দি সিনেমায় বলিউডের জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে বিপরীতে পেয়েছেন জয়া আহসান। ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পাওয়া ‘কড়ক সিং’ শিরোনামের সেই সিনেমার সুবাদে দুজনের রসায়ন এখন আলোচনায় রয়েছে।

প্রসঙ্গত, ‘কড়ক সিং’ ছবির গল্পে দেখানো হয়েছে ত্রিপাঠি অ্যামনেশিয়ায় আক্রান্ত অর্থনৈতিক দুর্নীতি বিভাগের একজন কর্মকর্তা। কিন্তু হঠাৎ করে তিনি হাজির হন হাসপাতালে। এরপর তাকে পাওয়া যায় নানা ধরনের নাশকতামূলক কাজেও। তাকে নিয়েই মূলত চিত্রনাট্য এগিয়ে নিয়েছেন পরিচালক। এতে পঙ্কজ-জয়া ছাড়াও রয়েছেন পার্বতী, সঞ্জনা সাংঘি প্রমুখ।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন