বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

আলিয়া রণবীর কাপুরের প্রথম স্ত্রী নন!

আপডেট : ১০ ডিসেম্বর ২০২৩, ১৪:১৯

মেয়ে রাহাকে নিয়ে বলিউডের অন্যতম তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাটের সুখের সংসার। কিন্তু তার মাঝেই একটি বিস্ফোরক তথ্য জানালেন রণবীর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর বলেছেন আলিয়া নাকি তার প্রথম স্ত্রী নন! 

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, রণবীর কাপুর সম্প্রতি তার ছবির প্রচারের জন্য ম্যাশেবল ইন্ডিয়ার মুখোমুখি হয়েছিলেন। সেখানেই তিনি সাক্ষাৎকারের মাঝে জানান আলিয়া তার দ্বিতীয় স্ত্রী। কারণ এর আগে একবার তার বিয়ে হয়ে গিয়েছে। যদিও তার অজান্তে এবং তার অনুপস্থিতিতে। 

এটি তার কোন ভক্তের কাজ কিনা এমন প্রশ্নের জবাবে রণবীর তখন জানান তার ভক্তের এক মজার কান্ডের কথা।

এসময় অ্যানিম্যাল খ্যাত অভিনেতা বলেন, 'হ্যা, একবার একটি মেয়ে আমার বাড়ির কাছে এসেছিল। সেখানে সে এসে আমার বাড়ির দরজার সঙ্গে বিয়ে করে যায়। পুরোহিত ডেকে এনে, দরজায় তিলক টিলক লাগিয়ে একেবারে বিয়ে করে যায়। আমি তখন বাড়িতেও ছিলাম না। পরে যখন শুনি অবাক হয়ে যাই। ফলে আলিয়া আমার প্রথম স্ত্রী নয়। কিন্তু আমি এখনও আমার প্রথম স্ত্রীকে দেখিনি।' 

এদিকে অভিনেতার এই স্বীকারোক্তিতে সকলেই হাসিতে ফেটে পড়েছেন।

রণবীর কাপুর এদিনের সাক্ষাৎকারে আরও একটি তথ্য জানান। বলেন তার ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট আছে, তবে অন্য নামে। যদিও সেখানে তিনি কিছুই পোস্ট করেন না, এমনকি তার কোনও ফলোয়ারও নেই সেখানে। তবে অ্যাকাউন্টটি রেখেছেন সব দেখার জন্য। যখন তার ইচ্ছে হবে বা প্রয়োজন মনে করবেন তখন সেটিকে প্রকাশ্যে নিয়ে আসবেন।

রণবীর কাপুরকে বর্তমানে অ্যানিম্যাল সিনেমায় দুর্দান্ত অভিনয় করেছেন। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই সিনেমা ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে, এর মধ্যেই প্রায় ৪০০ কোটির ব্যবসা করে ফেলেছে সিনেমাটি।

এতে রণবীর কাপুর ছাড়াও আছেন অনিল কাপুর, ববি দেওল, রশ্মিকা মান্দানা, তৃপ্তি দিমরি, প্রমুখ। আগামীতে রণবীরকে ব্রহ্মাস্ত্র ২ সিনেমায় দেখা যাবে। সেখানে তার প্রতিপক্ষ হিসেবে থাকবেন রণবীর সিং।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন