বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

পরিণীতি চোপড়া কি রাজনীতিতে আসছেন?

আপডেট : ১০ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৩

কয়েক মাস আগে মহাধুমধাম করে রাজনৈতিক নেতা রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ২৪ সেপ্টেম্বর রাজস্থানের লীলা প্যালেসে চার হাত এক হয় তাদের। এবার তিনি বরের পথে হেঁটেই রাজনীতিতে আসছেন কিনা সে বিষয়ে পরিষ্কার জানালেন অভিনেত্রী নিজেই। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি গুজরাটের একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন পরিণীতি চোপড়া। সেখানেই টাইমস অব ইন্ডিয়ার মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী।

এদিন পরিণীতি চোপড়াকে রাজনীতিতে আসবেন কিনা জিজ্ঞেস করা হলে উত্তরে তিনি জানান, 'আপনাদের সবাইকে আমাদের এই সফল বিয়ের একটি গোপন কথা বলি। ও যেমন বলিউডের কিছুই জানে না, আমিও তেমন পলিটিক্সের কিছুই জানি না। তাই আমার মনে হয় না যে আপনারা আমায় পলিটিক্সে যোগ দিতে দেখবেন। 

যদিও আমাদের দুজনের জীবনই ভীষণ ভাবে পাবলিক। আর আমরা দুজনই জনগণের থেকে প্রচুর ভালোবাসা পাই। আর সত্যি বলতে কি যদি সঠিক মানুষের সঙ্গে থাকেন না তাহলে বিবাহিত জীবনের মতো সুন্দর আর কিছুই হয় না।'

এছাড়া তিনি তার জীবনের বিষয়ে কথা বলতে গিয়ে বলেন, 'জীবনে কাজ এবং ব্যক্তিগত জীবনের ব্যালেন্স রাখা খুব জরুরি। ভারতীয়রা হামেশাই গর্ব করে বলেন যে কাজের জন্য তারা খাওয়া দাওয়া কিছুই করছেন না। এটা ঠিক নয়। এভাবে জীবন কাটানো উচিত নয়।

আমি কঠোর পরিশ্রম করতে চাই, কাজ করতে চাই। আবার তেমনই ছুটির দিন বন্ধুদের সঙ্গে, পরিবারের সঙ্গেই কাটাতে চাই। ৮০-৯০ বছরে পৌঁছে গিয়ে যেন মনে হয় জীবনটা যেভাবে কাটানো উচিত ছিল সেভাবেই কাটিয়ে এসেছি।'

পরিণীতি চোপড়াকে শেষবার মিশন রানিগঞ্জ সিনেমায় দেখা গিয়েছিল অক্ষয় কুমারের সঙ্গে। আগামীতে দিলজিত দোসাঁঝের সঙ্গে তাকে চমকিলা সিনেমায় দেখা যাওয়ার কথা রয়েছে ।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন