বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য, কী বলেছেন তৃপ্তির মা-বাবা?

আপডেট : ১০ ডিসেম্বর ২০২৩, ১৭:৩৭

বলিউডের নতুন ব্লকব্লাস্টার সিনেমা ‘অ্যানিমেল’এর মূল নায়িকা না হয়েও তার সাহসী অভিনয় দিয়ে শিরোনামে উঠে এসেছেন তৃপ্তি দিমরি। বিশেষ করে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তরুণ এই অভিনেত্রীর একটি অন্তরঙ্গ দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে গণমাধ্যমসহ সবখানে চলছে তুমুল আলোচনা। এবার এ কাজের অভিজ্ঞতা ও নিজের মা-বাবার প্রতিক্রিয়া জানালেন তৃপ্তি।
 
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রণবীরের সঙ্গে সেই অন্তরঙ্গ দৃশ্য দেখার পর তার মা-বাবা নাকি অবাক হয়েছেন। 

বলিউড হাঙ্গামাকে তিনি বলেছেন, ‘তোমার এটা করা উচিত হয়নি; তবে ঠিক আছে। অভিভাবক হিসেবে তোমার বিষয়টি আমরা অবশ্যই বুঝবো।’ 

তবে এবিষয়ে তিনি নাকি তাদেরকে বলেছেন, ‘আমি কোনও অন্যায় করছি না। এটা আমার কাজ এবং যতক্ষণ পর্যন্ত আমি এতে স্বাচ্ছন্দ্য এবং নিরাপদ বোধ করি, ততক্ষণ পর্যন্ত এতে কোনও সমস্যা দেখি না।’ 

তৃপ্তি জানান, একজন অভিনেত্রী হিসেবে নিজের চরিত্রের ওপর শতভাগ বিশ্বাস করা জরুরি এবং সেই কাজটিই তিনি করেছেন। 

‘অ্যানিমেল’-এ তৃপ্তির পারফর্মেন্স নিয়ে যে আলোচনা হচ্ছে, তাতে কিছু দর্শকের আক্ষেপও রয়েছে। কেননা তিনি এর আগে ‘বুলবুল’ ও ‘কালা’র মতো সিনেমায় অনবদ্য অভিনয় করেছেন। কিন্তু সে সময় তাকে ঘিরে এতোটা চর্চা হয়নি। ফলে অন্তরঙ্গ দৃশ্য থাকার কারণেই এমন আলোচনা-মনে করছেন দর্শকের একাংশ।


 
সন্দীপ রেড্ডি ভাঙার পরিচালনায় ‘অ্যানিমেল’ এ রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণের অভিনেত্রী রাশমিকা মান্দানা। এছাড়াও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ। ১ ডিসেম্বর মুক্তির পর থেকে বিশ্বব্যাপী সিনেমাটি ইতোমধ্যে ৬৬০ কোটি রুপির বেশি কালেকশন করে ফেলেছে। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন