বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

নতুন প্রেমে মজেছেন সোফি টার্নার

আপডেট : ১০ ডিসেম্বর ২০২৩, ২০:২৯

বিবাহ বিচ্ছেদের মাত্র তিন মাসের মাথায় ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন ‘পেরি’ পিয়ারসনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নার। 

দ্য সান এর প্রতিবেদন অনুযায়ী, সোফির নতুন প্রেমিক ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন পিয়ারসন (পেরি)। প্যারিসের রাস্তায় প্রায়ই অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় পিয়ারসন আর সোফিকে।
 
২৯ বছর বয়স্ক পেরির সঙ্গে সোফির আলাপ হয় এক বন্ধুর মাধ্যমে। পরিচয়ের প্রথম দিন থেকেই পেরি আর সোফির দুজন দুজনকে ভালো লাগে।

এ ভালো লাগা আরও বেড়ে যায়  জো জোনাসের সঙ্গে সোফির বিচ্ছেদের পর। ভালো লাগার পর তাদের সম্পর্ক গড়ায় বন্ধুত্বে। সেই বন্ধুত্ব থেকেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন পেরি-সোফি।
 
এদিকে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার ভাসুর ‘জোনাস ব্রাদার্স’-খ্যাত পপ তারকা জো জোনাসের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্কের পর বিয়ে করেন সোফি। তাদের দাম্পত্য সম্পর্ক ছিল চার বছরের। কিন্তু হঠাৎ জো আর সোফির বিবাহ বিচ্ছেদ হয় চলতি বছরের সেপ্টেম্বরে।

বিবাহ বিচ্ছেদের পর ঝামেলা শুরু হয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে। কে পাবেন দুই সন্তানের কাস্টডি সেই ঝামেলা মিটে যেতেই সোফি তার নতুন প্রেমিককে প্রকাশ্যে আনলেন।
 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন