মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বঙ্গভবনে হলিউডের নায়িকাকে নিয়ে শাকিব খান

আপডেট : ১১ ডিসেম্বর ২০২৩, ১৫:১৯

ঢালিউড সুপারস্টার শাকিব খানের আগামী সিনেমাতে অভিনয় করছেন হলিউডের অভিনেত্রী কোর্টনি কফি। এই সিনেমার শুটিং করতেই কফি ঢাকায় এসেছেন। ১০ ডিসেম্বর প্রেসিডেন্ট মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব ও কফি। সেখানেই একফ্রেমে ভক্তদের ধরা দেন এই দুই তারকা।

বিষয়টি নিশ্চিত করে হিমেল আশরাফ বলেন, প্রেসিডেন্টের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে আমন্ত্রণ করা হয়েছিল শাকিব ও কোর্টনি কফিকে। সেখানেই তাদের ফ্রেমবন্দি হয়েছেন তারা।

এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে কফির সঙ্গে শাকিব ছবি পোস্ট করে লিখেছেন ‘রাজকুমার’ আসছে। এদিকে ওই অনুষ্ঠানে তোলা স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে আসতেই নেটিজেনদের প্রশংসায় ভাসেন শাকিব ও কফি।

‘রাজকুমার’ শাকিবের আগামী সিনেমা, মুক্তি পাচ্ছে আগামী বছরের ঈদুল ফিতরে। সিনেমাটির পরিচালনার দায়িত্বে আছেন হিমেল আশরাফ এবং প্রযোজনা করছেন রাষ্ট্রপতির ছেলে আরশাদ আদনান। এই প্রযোজকের প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া থেকে সিনেমাটি তৈরি করা হচ্ছে।

অর্থাৎ ‘রাজকুমার’ দিয়ে ফের এই নায়ক-পরিচালক-প্রযোজকের ত্রয়ী জুটিকে পাওয়া যাচ্ছে। মঙ্গলবার থেকে শুরু হওয়া শুটিং চলবে ঢাকা, পাবনা এবং যুক্তরাষ্ট্রের মাটিতে।

কফির ক্যারিয়ারে ‘রাজকুমার’ প্রথম বাংলা চলচ্চিত্র। আর শুটিং ঘিরে তার প্রস্তুতির শেষ নেই। শিখছেন বাংলা ভাষা। কফির ফেইসবুকের মাধ্যমে জানা গেছে, বেশ কয়েক মাস ধরে নিজের বাড়িতে বাংলা ভাষা শেখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের এই অভিনেত্রী।

শাকিব খান কিছুদিন আগে ‘দরদ’ সিনেমার শুটিং শেষ করে ভারত থেকে দেশে ফিরেছেন। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় শাকিবের নায়িকা হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। এর আগে কোরবানির ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব জুটি বাঁধেন কলকাতার অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে।

ইত্তেফাক/পিএস