বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

জয়পুরহাটে ট্রেনে আগুন

আপডেট : ১৬ ডিসেম্বর ২০২৩, ১২:২৪

জয়পুরহাট রেলস্টেশনে পার্বতীপুরগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত ১২টার দিকে জয়পুরহাটে রেলস্টেশনে ট্রেনটিতে হঠাৎ আগুন জ্বলতে দেখে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। ট্রেনের যাত্রী ও স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্টায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এতে একটি বগির চারটি সিট পুড়ে গেছে।

ট্রেনে আগুন দেওয়ার বিষয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সান্তাহার রেলওয়ে পুলিশের ওসি মুক্তার হোসেন বলেন, ‘ট্রেনটি জামালগঞ্জ স্টেশন থেকে জয়পুরহাট স্টেশনের অভিমুখে ছেড়ে গেলে দুর্বৃত্তরা একটি বগিতে আগুন দেয়। জয়পুরহাট স্টেশনে গিয়ে আগুন জ্বলতে থাকে। রেলওয়ের লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিভিয়ে ফেলে। এতে কোনো হতাহতের খবর আসেনি।

ছবি: সংগৃহীত

পুলিশ ও রেলওয়ে কর্মকর্তারা জানান, উত্তরা এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী রেলস্টেশন থেকে পার্বতীপুরের উদ্দেশে ছেড়ে আসে। ট্রেনটি আক্কেলপুর স্টেশনের পর জামালগঞ্জ স্টেশনে দাঁড়ায়। সেখান থেকে জয়পুরহাট স্টেশনের অভিমুখে ছেড়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

জয়পুরহাট রেলওয়ে স্টেশন মাস্টার রেজাউল ইসলাম বলেন, ‘আগুন লাগানো অবস্থায় রাত ১১টা ৫৫ মিনিটের দিকে ট্রেনটি স্টেশনে আসে। দ্রুত রেলওয়ের লোকজন ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নেভানো হয়। আগুনে পুড়ে চারটি সিট ক্ষতিগ্রস্ত হয়েছে। কিছুক্ষণ পরেই ট্রেনটি ছেড়ে যায়।’

ইত্তেফাক/এইচএ