মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বিদেশি অভিনেত্রীকে বিদায় জানিয়ে কী বললেন হিমেল আশরাফ?

আপডেট : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৯

‘রাজকুমার’ সিনেমার শুটিং শেষে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে বিদায় জানালেন পরিচালক হিমেল আশরাফ। শুক্রবার ( ১৫ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে স্ট্যাটাস শেয়ার করেন নির্মাতা আশরাফ। 

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, রাজধানীর পাঁচতারা হোটেল ইন্টার কন্টিনেন্টালে নিক ও কোর্টনির সঙ্গে দাঁড়িয়ে আছেন আশরাফ। এ ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, গুডবাই কোর্টনি ও নিক। খুব শিগগিরই নিউইয়র্কে দেখা হবে।
 
গত শনিবার (৯ ডিসেম্বর) ঢাকায় পৌঁছান কোর্টনি কফি। এরপর অংশ নেন রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিনের জন্মদিন অনুষ্ঠানে। এরপর মঙ্গলবার (১২ ডিসেম্বর) থেকে শুরু হয় ‘রাজকুমার’ সিনেমার শুটিং।
 
জানা গেছে, ঢাকা, পাবনা এবং আমেরিকাতে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে। এ প্রসঙ্গে  নির্মাতা হিমেল আশরাফ জানান, প্রথম লটে ঢাকায় চারদিন শুটিং হবে। এরপর ১২ দিন পাবনায় শুটিং করে জানুয়ারির প্রথম সপ্তাহে আমেরিকায় হবে সিনেমার বাকি অংশের শুটিং।

গত বছরের ২৮ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে মার্কিন এই অভিনেত্রীকে নিয়ে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’ সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। ‘রাজকুমার’ সিনেমাটি ২০২৪ সালের ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

ইত্তেফাক/পিএস