বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রাজউকের বিজয় দিবস পালন

আপডেট : ১৭ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৪

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) কর্তৃক ৫৩ তম মহান বিজয় দিবস ২০২৩ ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) দিবসটি উপলক্ষে রাজউক ভবন ও সকল জোনাল অফিসে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে নানা কর্মসূচি পালন করা হয়।

 

এরপর, ধানমন্ডি ৩২ নম্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন । পরে রাজউক ভবনে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সকাল ১০.০০ টায় পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন মো. আনিছুর রহমান মিঞা, বিপিএএ, চেয়ারম্যান (সচিব), রাজউক; মোহাম্মদ খুরশীদ আলম, সদস্য (প্রশাসন ও অর্থ); মোহাম্মদ নাসির উদ্দিন, সদস্য (পরিকল্পনা); মোহাম্মদ নূরুল ইসলাম, সদস্য(এস্টেট ও ভূমি ); মেজর (ইন্জি.) সামসুদ্দীন আহমদ চৌধুরী (অব:), সদস্য (উন্নয়ন); এ.এস.এম রায়হানুল ফেরদৌস, প্রধান প্রকৌশলী (প্রজেক্ট এ্যান্ড ডিজাইন); উজ্জ্বল মল্লিক, প্রধান প্রকৌশলী (বাস্তবায়ন); মো. মমিন উদ্দিন, পরিচালক (প্রশাসন); সকল পরিচালকবৃন্দ; উপ-পরিচালক (প্রশাসন) ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ইত্তেফাক/এনএ