বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মমতাজের প্রচারণায় ডিপজল, বললেন ‘সানডে মানডে ক্লোজ’

আপডেট : ২৫ ডিসেম্বর ২০২৩, ১২:১৭

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে লড়ছেন কন্ঠশিল্পী মমতাজ বেগম। এখন চলছে নির্বাচনী প্রচারণা। আর তার প্রচারণায় অংশ নিয়ে বাংলা সিনেমার জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল বললেন, ‘সানডে মানডে ক্লোজ’।

এটি এই খলনায়কের জনপ্রিয় একটি ডায়ালগ। প্রচারণার সময় নেতাকর্মীদের অনুরোধে তিনি এই ডায়ালগ দিয়ে সবাইকে আনন্দে ভাসান। মমতাজের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার শায়েস্তা ইউনিয়নে তিনটি পথসভায় অংশ নেন ডিপজল। এ সময় নৌকার প্রার্থী মমতাজও উপস্থিত ছিলেন।

ডিপজলের মুখে পরিচিত এই ডায়ালগ শুনে উপস্থিত সবাই উচ্চস্বরে হাসতে থাকেন। সংসদ সদস্য প্রার্থী মমতাজ বেগমও এ সময় উচ্চস্বরে হাসেন। এ সময় মমতাজ বেগম বলেন, আমার নির্বাচনী আসনের প্রায় সব রাস্তা পাকা করেছি। এই আসনের ৭০ ভাগ মানুষের বাড়িতে বিদ্যুৎ ছিল না। এই সরকার প্রতিটি বাড়ির ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।

মমতাজ বেগম আরও বলেন, এখনো কিছু কাজ বাকি রয়েছে। স্থায়ীভাবে পদ্মা নদী শাসনসহ প্রান্তিক গ্রামের কিছু রাস্তাঘাট বাকি আছে। এছাড়া বেকারত্ব দূর করতে এই অঞ্চলে কিছু প্রতিষ্ঠান নির্মাণের জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান তিনি।

ইত্তেফাক/এএম