মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

পটুয়াখালী-৪

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ শিক্ষকের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার অভিযোগ

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২৩, ২০:০১

পটুয়াখালী-৪ আসনে নির্বাচনী আচরণ বিধিমালা লঙ্ঘন করে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ শিক্ষকের বিরুদ্ধে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর উঠান বৈঠকে উপস্থিত হওয়ার অভিযোগ উঠেছে। উঠান বৈঠকে বক্তব্য প্রদানসহ সাধারণ ভোটারদের স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিতে ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে কলাপাড়া সহকারী রিটার্নিং অফিসারের কাছে এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। উপজেলার টিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. হাবিবুর রহমান এ অভিযোগ করেন।

অভিযুক্ত শিক্ষকরা হলেন পশ্চিম টিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোজাম্মেল শিকদার, পূর্ব টিয়াখালী মোল্লাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বপন, উত্তর টিয়াখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাচ্চু শরীফ এবং উত্তর টিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল শরীফ।

এদের বিরুদ্ধে ঈগল প্রতীকের উঠান বৈঠক, পথসভায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে বক্তব্য প্রদানসহ বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট না দিতে ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগ করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. ইউসুফ আলী বলেন, সহকারী রিটার্নিং অফিসারের কাছে ৪ সরকারি প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

কলাপাড়া সহকারীর রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেন বলেন, অভিযোগের সত্যতা যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এবি