রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ভোট দিলেন তারকারা

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৪

আজ (৭ জানুয়ারি) সারাদেশে উৎসবমুখর পরিবেশে চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। সাধারণ মানুষের পাশাপাশি ভোটকেন্দ্রে যাচ্ছেন তারকারাও।

মাকে সঙ্গে নিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে বারিধারার একটি ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

নির্বাচন প্রসঙ্গে সংবাদমাধ্যমকে জয়া জানান, ‘আমি আমার মাকে সঙ্গে নিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি। দেশের প্রতিটি নাগরিকেরই উচিত, পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ভোটাধিকার প্রয়োগ করা।’


 এছাড়া সামাজিক মাধ্যমে ভোটের কালিমাখা বুড়ো আঙুলের একটি ছবি প্রকাশ করে তা জানিয়ে দিয়েছেন। ক্যাপশনে যদিও কিছু লেখেননি।

জনপ্রিয় অভিনেত্রী ও শিল্পী মেহের আফরোজ শাওন সকাল সাড়ে দশটার দিকে ভোট দিয়েছেন রাজধানী ধানমন্ডির গভমেন্ট হাইস্কুল ভোটকেন্দ্রে। তিনি ভোট দিয়ে অমোচনীয় কালি দেওয়া আঙুলের ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন ‘ভোট দিয়ে আসলাম’।

গুলশান মডেল হাই স্কুলে ভোট দিয়েছেন গান বাংলা টেলিভিশনের কর্ণধার তাপস এবং তার স্ত্রী মুন্নী। তাপস ভোট দেওয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘জয় বাংলা’।

এছাড়া নতুন প্রজন্মের দুই অভিনেতা সৌম্য ও দিব্য এবার প্রথমবারের মতো ভোট দিয়েছেন। তার মা অভিনেত্রী শাহনাজ খুশি তার ফেসবুকে এ তথ্য প্রকাশ করেছন।

দুই ছেলের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘প্রথমবার ভোট। যারা ভোট বর্জন করেছে, তারা তরুণদের আবেগ বর্জন করেছে। আমার ভোট, আমার দেশ, ভালবাসি বাংলাদেশ।’

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন