বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

রণবীরের ভুলে ক্ষেপেছে নেটিজেনরা

আপডেট : ০৯ জানুয়ারি ২০২৪, ১৩:৫৪

মালদ্বীপ নাকি লাক্ষাদ্বীপ– পর্যটন কেন্দ্র হিসেবে কোনটি সেরা, তা নিয়ে নেটদুনিয়ায় চলছে বিতর্ক। এ অবস্থায় ভারতের দ্বীপপুঞ্জের হয়ে প্রচার চালাতে গিয়ে তোপের মুখে পড়েছেন অভিনেতা রণবীর সিং।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে লাক্ষাদ্বীপের পরিবর্তে ভুল করে মালদ্বীপের ছবি পোস্ট করে বলিউড অভিনেতা রণবীর সিং লেখেন, ‘চলুন ভারতের দ্বীপে যাই। এ বছর ভারতীয় সংস্কৃতিকে উদযাপন করি’। রনবীরের এমন ভুলে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন তিনি।

রণবীর ওই পোস্ট মুছে দিলেও স্ক্রিনশট ইতিমধ্যে ভাইরাল হয়েছে। নেটিজেনদের বক্তব্য, কি করে এমন করতে পারেন রণবীর? লাক্ষাদ্বীপের প্রচার করছেন মালদ্বীপের ছবি দিয়ে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লাক্ষাদ্বীপ সফর ও সেখানকার পর্যটনের প্রচার নিয়েই আপত্তি মালদ্বীপের। দেশটির এক নেতার দাবি, নাম না নিলেও মালদ্বীপকে ‘হেয়’ করেছেন ভারতের প্রধানমন্ত্রী। এর পাল্টা জবাবেই শুরু হয়েছে তীব্র বিতর্ক। 

অভিনেতা রণবীর সিং-কে আগামিতে দেখা যাবে রোহিত শেট্টির 'সিংহম এগেন', ফারহান আখতারের 'ডন থ্রি' এবং এস শঙ্করের পরবর্তী ছবিতে। ২০২৩-এ আলিয়ার সঙ্গে জুটি বেঁধে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নিয়ে হাজির হয়েছিবেন নায়ক। যা বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। 

 

ইত্তেফাক/পিএস