বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

প্রাক্তন স্বামীর সঙ্গে ডেটে যেতে চান মধুমিতা!

আপডেট : ১৩ জানুয়ারি ২০২৪, ১৫:২৮

পরিচালক, অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে অনেক অল্প বয়সেই বিয়ে হয়েছিল অভিনেত্রী মধুমিতা সরকারের। কিন্তু তাদের সেই দাম্পত্য জীবন বেশিদিন টেকেনি। এখন তারা নিজেদের মতো ভালো আছেন, কাজ করছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে মধুমিতা জানান দেব থেকে শুরু করে অনুপম রায়, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী অর্থাৎ তার প্রাক্তন এমনকি শাহরুখ খানের সঙ্গেও ডেটে যেতে চান ।  

হিন্দুস্দান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, সোশ্যাল মিডিয়া তারকা ননসেনের মুখোমুখি হয়েছিলেন মধুমিতা।

এদিন একটি বিশেষ প্রশ্ন উত্তর পর্বে মধুমিতা জানান তিনি দেব থেকে শুরু করে অনুপম রায়, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী অর্থাৎ তার প্রাক্তন এমনকি শাহরুখ খানের সঙ্গেও ডেটে যেতে চান।  

এছাড়া তাকে এবং যশ দাশগুপ্তকে একসঙ্গে আবার দেখা যাবে কিনা। অভিনেত্রীর কথায়, 'অফার আসছে। স্ক্রিপ্ট আসছে। আমরা দেখছি, যদি ভালো লাগে, দুজনেরই স্ক্রিপ্ট পছন্দ হয় তাহলে করব।'

২০১১ সালে স্টার জলসার জনপ্রিয় মেগাসিরিয়াল বোঝে না সে বোঝে নার মাধ্যমে যশ ও মধুমিতা জনপ্রিয় হয়েছিল। সুপারহিট ছিল পাখি অরণ্য জুটি।

সেই ধারাবাহিক শেষ হয়েছে আজ প্রায় এক দশক হতে চলল তবুও এখনও যশ-মিতা জুটিকে মিস করেন দর্শকরা। বর্তমানে দুজনেই ছোট পর্দায় গণ্ডি টপকে সিনেমায় চুটিয়ে অভিনয় করছেন। 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন