বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

সীতাকুণ্ডে নবনির্বাচিত এমপি এস এম আল মামুনকে গণসংবর্ধনা

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৪, ১৮:৫৯

সীতাকুণ্ডে বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এস এম আল মামুনকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টায় বাড়বকুণ্ড হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ গণসংবর্ধনা দেওয়া  হয়।

জানা গেছে, বিশাল ৫ নম্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সাবুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন নব নির্বাচিত সংসদ সদস্য এস এম আল মামুন। 

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, গোলাম রাব্বানী, মহিউদ্দিন আহমেদ মঞ্জু, অ্যাডভোকেট ভবতোষ নাথ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সদস্য জাফর উল্লাহ, ২ নম্বর ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান,৭ নম্বর ইউপি চেয়ারম্যান মো. মোরশেদ হোসেন চৌধুরী, ১০ নম্বর ইউপি চেয়ারম্যান মো. সালাউদ্দিন আজিজ, উত্তর জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. শাহাজাহান, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন সুজা, উপজেলা আওয়ামী লীগ নেতা আসলাম হাবীব, মো. সোহেল, উপজেলা শ্রমিক লীগ সভাপতি দুলাল দে, পৌর কাউন্সিলর সফিউল আলম চৌধুরী মুরাদ, বদিউল আলম জসিম, জেলা যুবলীগ নেতা মো. ওসমান চৌধুরী, ইউনিয়ন যুবলীগ সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক মো. হানিফ, জেলা ছাত্রলীগ জাবের আল মাহমুদ। 

গণসংবর্ধিত অতিথি সংসদ সদস্য এস এম আল মামুন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমাকে এমপি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করায় আমি আজ থেকে আপনাদের জন্যে কাজ করতে চাই। আপনারা আমার বাবা এবিএম আবুল কাসেম মাস্টারকেও এমপি বানিয়ে ছিলেন। তিনি সীতাকুণ্ডকে আধুনিক উপজেলা বানানোর স্বপ্নকে বাস্তবে পরিণত করে যান। আর এবার বাবার আসনে আপনারা আমাকে বসান। তাই আমি সীতাকুণ্ডকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব। আমার কারো প্রতি কোন রাগ, অভিমান বা হিংসা নাই। সকলকে সঙ্গে নিয়েই আল্লাহর রহমতে কাজ করে যেতে চাই। আমি আপনাদের দোয়া, পরামর্শ, সহযোগিতা এবং ভালোবাসা চাই। 

অনুষ্ঠানের অন্য বক্তারা বলেন, বর্তমান নির্বাচিত এমপি আল মামুন বাবার সৎ আদর্শ লালন করেছে বিধায় আজ শুধু বাড়বকুণ্ডবাসী নয় পুরো উপজেলার লোক এসে তাকে বিশাল গণসংবর্ধনা দিতে ছুটে আসে।

রাত ৮টায় সংবর্ধনা শেষে চট্টগ্রাম থেকে আসা শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে দর্শকদের নাচে নাচে মন ভোলানো মাতিয়ে তোলে।

ইত্তেফাক/পিও