বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

শীতার্ত হতদরিদ্রের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান নিক্সন চৌধুরীর

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৪, ১৬:২০

ফরিদপুরের-৪ আসনের টানা তিনবারের জনপ্রিয় সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শীতার্ত অসহায় হতদরিদ্র মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। প্রচণ্ড শীতে হতদরিদ্র জনগোষ্ঠী প্রচণ্ড কষ্ট পাচ্ছে। তাদের কষ্ট লাঘবের জন্য দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার বিশেষ আহ্বান জানাচ্ছি।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে ভাঙ্গা উপজেলা তুজারপুর ইউনিয়নের জানদি গুচ্ছ গ্রামসহ বিভিন্ন এলাকায় ৫০০ কম্বল বিতরণ করার সময় এ কথা বলেন তিনি।

এমপি নিক্সন চৌধুরী আরও বলেন, আজ তুজারপুর ইউনিয়নের জান্দি গুচ্ছগ্রামসহ বিভিন্ন এলাকায় প্রায় ৫০০ কম্বল বিতরণ করেছি। বর্তমানে কনকনে শীত, প্রচুর ঠাণ্ডা, তাই হতদরিদ্র মানুষ যেন শীতে কষ্ট না পায়। এই জন্য তাদের পাশে দাঁড়িয়েছি। যতটুকু সম্ভব হয়েছে তাদের পাশে দাঁড়িয়ে কিছু কম্বল দিয়ে সহায়তা করলাম। 

এ ছাড়া বারটি ইউনিয়ন ও পৌরসভার মধ্যে আমাদের ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা, এসিল্যান্ডসহ ১২টি ইউনিয়নের চেয়ারম্যানরা প্রায় সাড়ে ৪ হাজার কম্বল বিতরণ করেছেন।
 
কম্বল বিতরণ অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ স্থানীয় নেতাকর্মীরা।

ইত্তেফাক/পিও