মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

গত দুইবার যে উন্নয়ন হয়েছে এবার তার দ্বিগুণ হবে ইনশাআল্লাহ: নিক্সন চৌধুরী

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৪, ১৮:৫৪

ফরিদপুর-৪ আসনের টানা তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ভাঙ্গা সদরপুর চরভদ্রাসন থানার জনগণ এবারও উন্নয়ন ও মূল্যায়ন পক্ষে রায় দিয়েছে। গত দুই দুইবারে যে উন্নয়ন হয়েছে এবার তার দ্বিগুণ উন্নয়ন হবে ইনশাল্লাহ। 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকালে ফরিদপুরের সদরপুর উপজেলাধীন ভাষানচর ইউনিয়নের ক্বারীর হাট হাওলাদার ডাঙ্গী ভায়া কৃষ্ণপুর ইউপি বর্ডার সড়ক বিসি দ্বারা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বক্তব্য দিচ্ছেন সংসদ সদস্য নিক্সন চৌধুরী। ছবি: ইত্তেফাক

নিক্সন চৌধুরী বলেন, আগামীতে ৩ উপজেলায় আর কোনো উন্নয়ন বাকি থাকবে না। বাংলাদেশে ইতিহাসে স্বাধীনের আগে ও পরে পরপর তিনবার স্বতন্ত্র প্রার্থীকে আপনারাই ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেন বারবার এদেশের প্রধানমন্ত্রী হয় আর আমি আপনাদের উন্নয়ন করতে পারি।

ভাষানচর ইউনিয়ন চেয়ারম্যান শেখ কাউছারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, সদরপুর থানার ওসি মো. শফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান, জিনিয়া নাজনীন কল্পনা, সদর ইউনিয়ন চেয়ারম্যান কাজী জাফরসহ স্থানীয় এলাকাবাসী।

ইত্তেফাক/পিও