বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

শিষ্যকে পিটিয়ে ক্ষমা চাইলেন রাহাত ফতে আলি খান

আপডেট : ২৮ জানুয়ারি ২০২৪, ১৯:০১

 সম্প্রতি উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রাহাত ফতেহ আলী খান এক ব্যক্তিকে পিটিয়ে আলোচনার জন্ম দিয়েছেন।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, ওই ব্যক্তিকে জুতো দিয়ে বেধড়ক পিটিয়ে যাচ্ছেন রাহাত ফতেহ আলি খান। যাকে নিজের শিষ্য বলে পরিচয় দিয়েছেন এই গায়ক। এদিকে প্রিয় শিল্পীর এরকম ব্যবহার মেনে নিতে পারছেন না নেটিজেনরা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার প্রতিবেদন অনুযায়ী, গায়ক রাহাত ফতে আলি খানের ভিডিওটি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসলেন শিল্পী। তিনি সকলের সামনে সত্যি আনার চেষ্টা করলেন। তাই, তো ভিডিওর মাধ্যমে জানালেন আসলে কী হয়েছে! শিল্পী সেই ব্যক্তি এবং তার বাবাকে দাঁড় করিয়ে ভিডিওতে বললেন-

আর এই ভিডিওতে দেখা যায়, তিনি যাকে মারধর করেছিলেন, তাকে নিয়েই হাজির হয়েছিলেন গায়ক। এসময় রাহাত দাবি করেন, এটা তাদের ব্যক্তিগত বিষয়। তিনি যেমন কর্মীদের ভালোবাসেন, তেমনই তারা দোষ করলে শাসনও করেন। 

মার খাওয়া সেই লোক বলেন, ওই বোতলে আসলে কিছু পবিত্র পানি ছিল, আর সেটা আমি কোথায় রেখেছিলাম ভুলে গিয়েছিলাম। তাই উনি মেরেছেন। এ ধরনের ভিডিও ছড়িয়ে লোকজন ঠিক করেনি। এরপর গায়ক ফের বলেন, ঘটনার পরই আমি ওর কাছে ক্ষমাও চেয়ে নিয়েছি।

তবে পাক গায়ক যতই সাফাই গাক না কেন, সেই ভিডিওর নিচে নেটনাগরিকদের মন্তব্যতেই স্পষ্ট এই সাফাইয়ে চিঁড়ে ভেজেনি। অনেকেই প্রশ্ন তুলে লিখেছেন, ‘এটা ভালোবাসার নমুনা!’ কেউ আবার লিখেছেন, ‘এটা কী ধরনের শাস্তি ভাই! ছিঃ ছিঃ’। এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

তবে জনপ্রিয় গায়ক কোনোভাবেই তা মানতে চাননি। ক্রমাগত মেরেই চলেন তাকে। আর ‘আমার ওই বোতল কোথায়? বোতল কোথায়?’ বলে চিৎকার করতে থাকেন।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন