মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

দুই সন্তানসহ স্ত্রীকে ‘হত্যা’র পর আত্মহত্যার চেষ্টা

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৬

নীলফামারীতে স্ত্রী ও দুই সন্তানকে ‘শ্বাসরোধে হত্যার’ পর আত্মহত্যার চেষ্টা করেছেন আশিকুল মোল্লা বাবু নামের এক ব্যবসায়ী। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার দাড়োয়ানী বন্দরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন আশিকুল মোল্লা বাবুর স্ত্রী তহুরা বেগম (৩০), তার বড় মেয়ে তানিয়া আক্তার (১১) ও ছোট মেয়ে জারিন আক্তার (৬)।

আশিকুল মোল্লা বাবুর ছোট ভাই জাকির হোসেন মোল্লা বলেন, সকালে গলাকাটা অবস্থায় হাঁটতে দেখে সবাই তাকে (আশিকুল মোল্লা বাবু) নীলফামারী জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তিনি ব্যবসায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। ধারণা করা হচ্ছে, এ কারণে এমন ঘটনা ঘটাতে পারে।

পুলিশ জানায়, আশিকুল মোল্লা ব্যবসায় আর্থিকভাবে লোকসানে পড়েছিলেন। যার কারণে মানসিকভাবে ভেঙে পড়েন। এ কারণে তিনি এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নীলফামারী সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে কাজ করছি। ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের সদস্যদের শ্বাসরোধে হত্যার পর নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। তবে কি কারণে এমন ঘটনা তা এখনো অজানা। ঘটনাস্থল পরিদর্শন করেছি, ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ইত্তেফাক/এবি