বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

অবশেষে জয়ের দেখা পেয়েছে মায়ামি

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২০

সম্প্রতি সময়টা খুব একটা ভালো যাচ্ছিল না আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসির ক্লাব ইন্টার মায়ামির। গেল কয়েক দিন আগে সৌদি আরবে রিয়াদ সিজন কাপ ২০২৪ এর ম্যাচে সৌদি ক্লাব আল-হিলালের কাছে ৪-৩ গোলে হারের পর ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসরের সঙ্গে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারে মেসির মায়ামি। যদিও ঐ ম্যাচে ছিলেন না রোনালদো। ব্যর্থতার বোঝা সঙ্গে নিয়েই সৌদি ছেড়ে হংকংয়ে গিয়ে অবশেষে সফলতার মুখ দেখল ইন্টার মায়ামি।

গতকাল হংকং একাদশকে তাদের ঘরের মাটিতে ৪-১ গোলে হারিয়ে আবারও জয়ে ফিরল যুক্তরাষ্ট্রের ক্লাবটি। যদিও এই ম্যাচে মাঠে নামেননি ক্লাবটির সবচেয়ে তারকা ফুটলার লিওনেল মেসি। তবে ম্যাচের আগে দিন আর্জেন্টাইন সুপারস্টারের অনুশীলন দেখতে গ্যালারি ছিল দর্শকঠাসা।

রবিবার হংকং একাদশের বিপক্ষে ম্যাচে ৪০ মিনিটে স্বাগতিকদের জালে প্রথম বল জড়ায় রবার্ট টেলর। যদিও বিরতিতে যাওয়ার আগে গোল শোধ করে স্বাগতিকরা। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৫০ মিনিটের মাথায় হংকংয়ের জালে বল জড়ায় লসন সাদারল্যান্ড। এর পাঁচ মিনিটের মধ্যেই আবারও সফরকারীদের হয়ে গোল করেন লিওনার্দো কাম্পানা। এদিন ইন্টার মায়ামির হয়ে শেষ গোলটি করেন রায়ান সেইলর। সেই সঙ্গে ৪-১ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়েন মেসিরা।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন