বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সানজিদার দুর্দান্ত গোলের ম্যাচে জয় পেলো সাবিনারা

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৩

ইন্ডিয়ানস ওমেনস ফুটবল লিগে ইস্ট বেঙ্গলের মুখোমুখি হয়েছিল কিকস্টার্ট এফসি। এই ম্যাচে ছিলেন বাংলাদেশ নারী দলের দুই ফুটবলার। ইস্ট বেঙ্গলে হয়ে সানজিদা আক্তার আর কিকস্টার্টের হয়ে মাঠে নেমেছিলেন সাবিনা খাতুন। এই ম্যাচে অসাধারণ এক গোল করেছেন সানজিদা। তবে ম্যাচে শেষ হাসি হেসেছে সাবিনার কিকস্টার্ট।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সানজিদার ইস্ট বেঙ্গলকে ৩-১ গোলে হারিয়েছে সাবিনার কিকস্টার্ট। ম্যাচের শুরুতেই লিড পায় কিকস্টার্ট। ম্যাচের প্রথম মিনিটেই অরুণার গোলে লিড নেয় সাবিনার দল। এরপর গোল শোধের লক্ষ্যে খেলতে থাকে ইস্ট বেঙ্গল।

তবে উল্টো ম্যাচের ৩১ মিনিটে ফের গোল খেয়ে বসে ইস্ট বেঙ্গল। সনিয়ার গোলে ম্যাচে বাড়ায় কিকস্টার্ট। শেষ পর্যন্ত ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সাবিনার দল।

বিরতি থেকে ফিরে গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে ইস্ট বেঙ্গল। ম্যাচের ৪৮ মিনিটে ডি বক্সের বেশ বাইরে থাকে ফ্রি কিক পায় সানজিদারা। সেখান থেকে দুর্দান্ত ফ্রি কিকে বল জালে জড়ান সানজিদা। সেই সঙ্গে নিজের দ্বিতীয় ম্যাচেই ইস্ট বেঙ্গল হয়ে প্রথম গোলের দেখা পান পদ্মা পাড়ের এই ফুটবল কন্যা।

তবে এরপরেই ফের গোল খেয়ে বসে ইস্ট বেঙ্গল। ম্যাচের ৫৬ মিনিটে কারিশমার গোলে ফের ব্যবধান বাড়ায় কিকস্টার্ট। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ৩-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে সানজিদারা।     

ইত্তেফাক/জেডএইচ