বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

আগামীতে তানজিকার নায়ক কে

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৬

অভিনেত্রী তানজিকা আমিন ইতিমধ্যেই ‘মহানগর ২’ সিরিজ এর মাধ্যমে জনপ্রিয়িতা অর্জন করেছেন। চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ওয়েব ফিল্ম ‘অমীমাংসিত’। একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে, রায়হান রাফির ওয়েব ফিল্মটি নির্মিত হয়েছে সাগর-রুনি হত্যাকাণ্ড নিয়ে। 

সংবাদমাধ্যম অনুযায়ী, সম্প্রতি তানজিকা জানিয়েছেন রায়হান রাফি পরিচালনায় নতুন একটি সিনেমায় অভিনয় করার কথা আছে তার। সিনেমার নাম নিশ্চিত না করে অভিনেত্রী বলেছেন এতে তাকে কেন্দ্রীয় নায়িকা হিসেবে দেখা যাবে । 

এদিকে তুফানে অভিনয়ের গুঞ্জনের বিষয়টি নিয়ে তানজিকা আমিন বলেন, ‘আমি জানি না কীভাবে ‘তুফান’ সিনেমার সঙ্গে আমার নাম জুড়ে গেল। কিন্তু আমি এই সিনেমাটি করছি না। 

রাফির সঙ্গে আমার অন্য একটি সিনেমা নিয়ে সবকিছু চূড়ান্ত হয়েছে। মার্চ মাসে সেটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখনও যেহেতু ‘তুফান’ সিনেমার শুটিং শেষ হয়নি তাই আমাদের সিনেমার শুটিং শুরু সম্ভবত জুলাইতে হতে পারে।’

তবে নতুন এই সিনেমাতে তানজিকার নায়ক কে থাকছেন, এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, এখন পর্যন্ত আমি আছি এটুকুই জানি। নায়ক এখনও চূড়ান্ত হয়নি। তবে চমক থাকছে, বলতে পারি। 

লাক্স থেকে বের হওয়ার পর ২০০৬ সালে  ‘বকুল ফুলের মালা’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তানজিকা আমিনের। এরপর তাকে গেছে সাদাত হোসেনের ‘গহীনের সিনেমা’ তে। এরপর তাকে আর বড় পর্দায় দেখা যায়নি। 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন