বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

দিনাজপুরে বিআরটিসি বাসচাপায় নিহত ৪

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৯

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বিআরটিসি বাসচাপায় যাত্রীবাহী ভ্যানের ৪ জন যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে রানীরবন্দর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

নিহত ৪ জনের মধ্যে ২ জন খানসামা উপজেলার ভ্যান চালক এবং অপর ২ জন বান্দরবন ও কক্সবাজার এলাকার মধু বিক্রেতা বলে জানা গেছে। আহত মধু বিক্রেতা প্রদীপ চাকমা, মোটরসাইকেল চালক আব্দুর রাজ্জাক, স্কুলছাত্রী ও পথচারীদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।   

জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে রংপুর-দিনাজপুর হাইওয়ের রানীরবন্দর এলাকায় বিআরটিসির রংপুরগামী বাস যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানে থাকা চার আরোহী নিহত হন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

চিরিরবন্দর থানার ওসি আবুল হাসনাত এ গণমাধ্যমকে তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের উদ্ধার করে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ সংবাদ লেখা পর্যন্ত রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে। উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রেখেছে। উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত রয়েছে।

ইত্তেফাক/এসএআর/পিও