সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

লন্ডনে অতিথির অপেক্ষায়!

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:০০

প্রথম সন্তানের খবর ঘটা করে জানান দিলেও দ্বিতীয় সন্তানের বিষয়ে শুরু থেকে লুকোচুরি করছেন অভিনেত্রী আনুশকা শর্মা। একাধিকবার এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলেও মুখে কুলপ এঁটে আছেন আনুশকা-বিরাট দম্পতি। যদিও কিছুদিন আগে বিরাটের ক্রিকেটার বন্ধু এবি ডি’ ভিলিয়ার্স আনুশকার দ্বিতীয়বার মা হওয়ার খবরে সিলমোহর দেন। এরপর থেকেই জল্পনা-কল্পনা শুরু হয়েছে কবে কোথায় তাদের সন্তানের আগমন ঘটবে। অনুরাগীদের সেই কৌতূহলও এবার মিটে গেল। 

বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম বিশ্বস্তসূত্রের বরাত দিয়ে প্রকাশ করেছে লন্ডনে তাদের দ্বিতীয় সন্তানের জন্ম হতে যাচ্ছে। জানা গেছে, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের দলে প্রথমে ছিলেন বিরাট। কিন্তু টেস্ট শুরুর আগে হঠাৎ ব্যক্তিগত কারণে ছুটি নেন তিনি। বিরাট কেন টেস্ট খেলবেন না, তার কোনো যুক্তি ভারতীয় ক্রিকেট বোর্ড দেয়নি। তবে টেস্ট না খেললেও আনুশকার সঙ্গে লন্ডনেই রয়েছেন বিরাট। আর এতেই গণমাধ্যম-নেটিজেনদের ধারণা লন্ডনেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন আনুশকা! কিন্তু প্রতিনিয়ত ক্যামেরার সামনে থাকার তুলনায় এই সময়টা ব্যক্তিগত রাখতে চাইছেন তারা। 

শোনা যাচ্ছে, চলতি মাসের শেষের দিকে বিরাট-আনুশকার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। যদিও বিষয়টি নিয়ে এখন অবধি আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা। তবে অনুরাগীরা মনে করছেন শিগগিরই ঘটা করে বিষয়টি জানান দেবেন তারা।

ইত্তেফাক/এমএএম