বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বাড়িতে ঢুকে ডাকাতির সময় ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৮

মিঠাপুকুরে বাড়িতে ঢুকে ডাকাতির সময় ধস্তাধস্তিতে ডাকাতদের ছুরিকাঘাতে মোরশেদা বেগম বিউটি নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি স্থানীয় ছড়ান ডিগ্রি কলেজের সহকারী লাইব্রেরিয়ান হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তার স্বামী মিজানুর রহমানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার সীমান্তবর্তী বড়বালা ইউনিয়নের শালিকাদহ গ্রামে এ ঘটনা ঘটে।

মিঠাপুকুর থানার ওসি নজরুল ইসলাম জানান, মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বড়বালা ইউনিয়নের শালিকাদহ গ্রামে মিজানুর রহমানের দরজা ভেঙ্গে একদল ডাকাত বাড়িতে ঢুকে পড়ে। এ সময় তাদের বাধা দিলে মিজানুর ও বিউটির সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়। এ সময় ডাকাতরা তাদের ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ আহত বিউটিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানে তিনি মারা যান। আহত অবস্থায় তার স্বামী মিজানুর রহমান সেখানে চিকিৎসাধীন রয়েছেন। 

ওসি আরও বলেন, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর মিজানুর রহমান সুস্থ হলে ক্ষতির পরিমাণসহ মূল ঘটনা জানা যাবে।

রংপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) আবু হাসান মিয়া বলেন, পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা মোতাবেক সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আমরা ঘটনাটি খতিয়ে দেখছি।

ইত্তেফাক/জেডএইচডি