বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বিমান ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর স্টল পরিদর্শন করবেন সাকিব আল হাসান

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০০

‘বিমান ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪’ উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর স্টল পরিদর্শন করবেন। এ সময় তিনি বিমান এর স্টলে উপস্থিত হয়ে বিমান সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইন ও ব্র্যান্ডিং বিউটিফুল বাংলাদেশ উইথ বিমান ক্যাম্পেইনে অংশ নেবেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ স্টল পরিদর্শন করবেন। 

দেশের এভিয়েশন ও পর্যটন বিষয়ক পাক্ষিক ম্যাগাজিন দ্য বাংলাদেশ মনিটর কর্তৃক আয়োজিত ‘বিমান ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’ উপলক্ষে সব আন্তর্জাতিক রুটের টিকেটে ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ৮-১০ ফেব্রুয়ারি রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত প্যান প্যাসিফিক সোরাগাঁও হোটেলের গ্র্যান্ড বল রুমে তিন দিন ব্যাপী মেলাটি আয়োজিত হবে। বিমান টাইটেল স্পন্সর হিসেবে মেলায় অংশগ্রহণ করছে।

মেলায় বিমান স্টল থেকে টিকেট ক্রয় করলে বিমান এর সকল আন্তর্জাতিক রুটে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে, এছাড়াও থাকবে র‌্যাফেল ড্রয়ে ফ্রি কাপল টিকেট জেতার সুযোগ। মেলা উপলক্ষে বিমান-এর সোশ্যাল মিডিয়া ও ব্র্যান্ডিং বাংলাদেশ ক্যাম্পেইন চলবে। উক্ত ক্যাম্পেইনে অংশগ্রহণ করেও বিভিন্ন রুটে ফ্রি কাপল টিকেট জয়ের সুযোগ থাকবে।

মেলার পাশাপাশি ৮-১০ ফেব্রুয়ারির মধ্যে বিমান-এর যেকোনো সেলস্ কাউন্টার, বিমান কলসেন্টার, বিমান ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস্ থেকে টিকেট ক্রয় করলেও ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

বিমান এর ফ্লাইট শিডিউল অনুযায়ী যেকোনো তারিখের টিকেট উক্ত ডিসকাউন্টে কেনা যাবে। ক্যাশের পাশাপাশি বিকাশ, নগদ, রকেট, ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করা যাবে। অনলাইন টিকেটিংয়ের ক্ষেত্রে প্রমোকোড BIMANDTM ব্যবহার করতে হবে।     

মেলায় দেশি-বিদেশি বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে এবং থাকবে আকর্ষণীয় ট্যুর প্যাকেজ।

ইত্তেফাক/এবি