বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সড়কে ঝরলো চার প্রাণ

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৩০

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। মঙ্গল ও বুধবার এসব দুর্ঘটনা ঘটে। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

মুন্সীগঞ্জ প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকায় সড়ক দুর্ঘটনায় এক প্রাইভেট কার চালক নিহত ও এক যাত্রী আহত হয়েছেন। নিহতের নাম আব্দুর রহিম (৫০)। তিনি নোয়াখালীর চাটখিল উপজেলার রেজ্জাকপুর গ্রামের সুরত আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা ১১টার দিকে নোয়াখালী থেকে ঢাকাগামী একটি প্রাইভেট কার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বালুয়াকান্দি সাদ্দাম হাইওয়ে হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে আসলে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় গাড়িটি রোড ডিভাইডারে ধাক্কা দিয়ে উলটে গেলে ঘটনাস্থলেই চালক মারা যান। গুরুতর আহত হন গাড়িতে থাকা এক যাত্রী। গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই রিয়াদ হোসেন বলেন, নিহতের লাশ বর্তমানে গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি মহাসড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক।

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা: ভালুকায় রাস্তা পারাপারের সময় ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের নাম জান্নাত আরা (৭)। বুধবার সকালে উপজেলার ভরাডোবা-ঘাটাইল সড়কের নারাঙ্গী চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। জান্নাত উপজেলার মেঞ্জেনা গ্রামের জুলহাস উদ্দিনের মেয়ে ও নারাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ভরাডোবা-ঘাটাইল সড়ক রাস্তা পার হওয়ার সময় অটোরিকশার চাপায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতা: হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। নিহতের নাম দ্বীপক মিত্র (৫১)। দুর্ঘটনায় আবুল মনসুর ও আবদুর রহমান নামের আরো দুই জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার উপজেলার ধলই ইউনিয়নের মুনিয়াপুকুর পাড়ের সামান্য উত্তরে বাদামতল এনজেড কমিউনিটি সেন্টারের সামনে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের ওপর এ দুর্ঘটনা ঘটে। নাজিরহাট হাইওয়ে থানার সেকেন্ড অফিসার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা: নোয়াখালীর সেনবাগ-সোনাইমুড়ি প্রধান সড়কে সেনবাগ পৌর শহরের কাদরা এলাকায় রিকশা থেকে ছিটকে বালুবাহী একটি ট্রাকের নিচে চাপা পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহতের নাম রিনা বেগম (৩৫)। মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতের স্বামীর নাম নাছির উদ্দিন। সেনবাগ থানার ওসি মো. নাজিম উদ্দিন  দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/এমএএম