বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

আরেক সুখবর নিয়ে রিচা

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০০

বলিউডে বিয়ের খবরের পাশাপাশি সংসারে নতুন অতিথির খবরও আসছে বেশ নিয়মিত। বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান আসা সময়ের অপেক্ষা। পাঁচ মাসের অন্তঃস্বত্ত্বা ইয়ামি গৌতম। বলিপাড়ার হবু বাবা-মায়ের তালিকায় এ বার নাম লেখালেন আলি ফজল এবং রিচা চড্ডা। দুই থেকে তিন হতে চলেছেন এই দম্পতি।

শুক্রবার সকালে ইনস্টাগ্রামের পাতায় নিজেই এই সুখবর দিয়েছেন আলি। দুটো ছবি পোস্ট করেছেন আলি। একটি ছবিতে রিচাকে মুগ্ধ চোখে দেখছেন তিনি। আর অন্য ছবিতে দু’জন থেকে তিন জন হওয়ার ইঙ্গিত। এই দুটো ছবি পোস্ট করে আলি লিখেছেন, ‘আমাদের দু’জনের পৃথিবীতে এক মৃদু হূদস্পন্দন সবচেয়ে বড় শব্দ হয়ে আসছে।’

২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে বিয়ে করেন আলি এবং রিচা। ২০২০ সালেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনা অতিমারির ধাক্কায় পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান। দু’বছর পর ঘর বাঁধেন তারা। এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলেছিল বিয়ের অনুষ্ঠান। রিচা ও আলির প্রেমকাহিনি ঘিরে তাদের অনুরাগীদের মধ্যে যথেষ্ট উদ্দীপনা ছিল। তাদের প্রেমকাহিনি ঠিক যেন রূপকথার গল্পের মতো।

শোনা যায়, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রথম বার একে অপরের মুখোমুখি হন রিচা ও আলি। প্রথম দেখাতেই নাকি তারা মন দেওয়া-নেওয়া করে ফেলেছিলেন। ২০১২ সালে প্রথম দেখা হলেও তাদের প্রেমকাহিনির শুরু তারও বেশ কয়েকটি বছর পরে। ২০১৫ সালে ওই তারকা জুটি ‘ডেট’ করা শুরু করেন বলে জানা যায়। কিন্তু রীতিমতো গোপন রাখেন সম্পর্কর কথা। শোনা যায়, প্রেম নিবেদনের জন্য ‘আই লভ ইউ’ প্রথম বলেন রিচাই। নায়িকার সঙ্গে তার বাড়িতে বসে ‘চ্যাপলিন’ দেখছিলেন আলি।

সে সময় আচমকাই আলিকে প্রেম নিবেদন করেন রিচা। প্রথম ‘আই লভ ইউ’ বললেও বিয়ের প্রস্তাব প্রথম দেন আলি। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য মালদ্বীপে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেন নায়ক। তারপর হাঁটু মুড়ে রিচার হাত ধরে বিয়ের প্রস্তাব দেন আলি। সেই প্রেম পরিণতি পেয়েছিল বছর দুয়েক আগে। এ বার জীবনের অন্য একটি অধ্যায় শুরু হতে চলেছে রিচা-আলির জীবনে।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন