সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

জবির ক্যান্সার আক্রান্ত শিক্ষার্থীর জন্য গাইবে কুঁড়েঘর ও মেট্রোলাইফ

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৩

ব্লাড ক্যান্সারে (নন- হজ্জকিন লিম্ফোমা) ক্যান্সারে আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জহির উদ্দিন শাখাওয়াতের চিকিৎসার অর্থ সংগ্রহের উদ্দেশ্যে চ্যারিটি কনসার্টে বিশ্ববিদ্যালয়ে গান গাইবেন তাসরিফ খানের কুঁড়েঘর ও মেট্রোলাইফ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সংসদ ও মার্কেটিং বিভাগের উদ্যোগে বিজ্ঞান অনুষদ প্রাঙ্গণে এ কনসার্ট অনুষ্ঠিত হবে।

কনসার্টে কুঁড়েঘর ছাড়াও মেট্রোলাইফ, অডড সিগনেচার, এনকোর, চান্দের গাড়ি, গল্প, প্রতিবিম্ব, মনের মানুষ সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজস্ব ব্যান্ডদলগুলো অংশ নিবে।

কনসার্টের আয়োজকেরা বলেন, জহির ভাইয়ের চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। তার পরিবারের পক্ষে এ অর্থ বহন করা সম্ভব হচ্ছে না। এজন্য আমরা গত কয়েক মাস ধরে টাকা সংগ্রহ করেছি কিন্তু আশানুরূপ সাড়া না পাওয়ায় আমরা চ্যারিটি কনসার্টটির আয়োজন করতে যাচ্ছি। যাতে জহির ভাইয়ের চিকিৎসায় কিছুটা হলেও সহযোগিতা করতে পারি। 

আয়োজকেরা আরও বলেন, কনসার্টে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ১০০ টাকা ও বহিরাগতদের জন্যে ১৫০ টাকা টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আমরা অবগত রয়েছি আমাদের একজন শিক্ষার্থী ক্যান্সার আক্রান্ত। তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। এই জন্য আমাদের শিক্ষার্থীরা একটি চ্যারেটি কনসার্টের আয়োজন করেছে, যার মাধ্যমে তার চিকিৎসার অর্থ সংগ্রহ করে তাকে সহযোগিতা পারে। আমরা চাই জহির যাতে পুনরায় সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসে।

ইত্তেফাক/এআই