বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ভ্যালেন্টাইনে আসছে পলাশ ও পারশার ‘প্রথম প্রেমের গান’

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০৭

এবারের ভ্যালেন্টাইনে ‘প্রথম প্রেমের গান’ শিরোনামে মৌলিক গান নিয়ে আসছেন পলাশ শাকিল। গানটির কথা ও সুর তার নিজের। ডুয়েট এই গানটিতে কণ্ঠ দিয়েছেন পলাশ শাকিল ও কণ্ঠশিল্পী পারশা মাহজাবীন পূর্ণী। ‘প্রথম প্রেমের গান’টির সঙ্গীত আয়োজন করেছেন শরীফুল ইসলাম সুমন। গানটির রেকর্ডিং সম্পন্ন হয় তার সাউন্ড হ্যাকার স্টুডিওতে।

পলাশ শাকিল বুয়েটের আর্কিটেকচার গ্রাজুয়েট। পড়েছেন দেশসেরা মির্জাপুর ক্যাডেট কলেজেও। দেশের উঠতি স্থপতিদের একজন হয়েও গানের প্রতি ডেডিকেশন ও ভালোবাসার কোনো কমতি নেই। একই সঙ্গে ক্যারিকেচার আর্টিস্ট হিসেবেও একরকম ভালোই নাম-ডাক রয়েছে তার।

এর আগে তার ব্যান্ড ‘সাইকেল’র হাত ধরে আজব রেকর্ডস-এর ব্যানারে ‘সেই বেদনা’ ও ‘আজ গান গাও’ শিরোনামে দুটি গান রিলিজ পেয়েছে। এছাড়া এ বছর আরও কিছু মৌলিক গান রিলিজ করার জন্য রেকর্ডিং চলছে।

প্রায় ৩ বছর পর আবার কাজে ফিরছেন কণ্ঠশিল্পী পারশা। বর্তমানে লেখাপড়া করছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ বিভাগে। সামনে আসছে আরও বেশ কিছু কাজ। ইতোমধ্যে জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও মাহতিম সাকিবের সঙ্গে দুটো গানে কণ্ঠ দিয়েছেন পারশা।

এবারের ভ্যালেন্টাইনে গানের পাশাপাশি নাটকেও কাজ করেছেন কণ্ঠশিল্পী পারশা মাহজাবীন পূর্ণী। এর আগে এয়ারটেল, নেসক্যাফেসহ বিভিন্ন টিভিসি ওভিসিতে অভিনয় করলেও নাটকে এটা প্রথম কাজ তার। জনপ্রিয় পরিচালক প্রবীর রায় চৌধুরীর ‘লাভ লাইন’ নাটকে অভিনেতা জোভানের সাথে দেখা যাবে পারশাকে। সাথে থাকছে তার কাঁধে বসে গাইতে থাকা সবার প্রিয় ‘লিও দ্যা ডাইনোসর’ পাখিটি!

ইত্তেফাক/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন