বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

গ্লোবাল সিআইপি স্বীকৃতি এবং উন্মুক্ত আলোচনা-২০২৪ অনুষ্ঠিত

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪১

প্রবাসীদের শীর্ষ সংগঠন এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন কর্তৃক ‘গ্লোবাল সিআইপি স্বীকৃতি এবং উন্মুক্ত আলোচনা-২০২৪’ আয়োজিত হয়েছে। অনুষ্ঠানে বিশ্বের ৩২টি দেশের ৯৫ জন সিআইপিকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

রোববার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দুবাইয়ের ডাউনটাউন হোটেলের মিলেনিয়াম প্লাজায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় প্রবাসীদের পক্ষ থেকে ১২ দফা দাবি উপস্থাপন করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইয়াসিন চৌধুরী সিআইপি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী সব দাবি-দাওয়া নিজ দায়িত্বে সব সমস্যার সমাধানের আশ্বাস প্রদান করেন।

প্রবাসীদের শীর্ষ সংগঠন এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় প্রবাসীদের কল্যাণে একসঙ্গে কাজ করার আশাবাদ ব্যক্ত করে করেন তিনি।

অ্যাসোসিয়েশন-এর সভাপতি মাহতাবুর রহমান নাছিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। এছাড়া, বিশেষ অতিথি ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত মো. আবু জাফর সাহেব, দুবাই কনসু্লেটের কনসাল জেনারেল বিএমএ জামাল হোসেন, এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইয়াছিন চৌধুরী সিআইপিসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের সম্মানিত নেতারা, সিআইপি, ব্যবসায়ী, কমিউনিটি ব্যক্তিত্ব রাজনৈতিক সংগঠনের নেতারাসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

ইত্তেফাক/এবি