বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ঝরনা দেখতে গিয়ে লাশ হলেন মেডিকেল কলেজ শিক্ষার্থী

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২২:০৫

চট্টগ্রামের মিরসরাইয়ে ঝরনা থেকে আল শাহরিয়ার আনাস (২২) নামে এক মেডিকেল কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার খৈয়াছড়া ঝরনা থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত আনাস শহীদ মন্সুর আলী মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা পৌরসভার বাবুপাড়ার খন্দকার আব্দুল্লাহ আল মামুনের ছেলে।

জানা গেছে, সকালে ঢাকা থেকে শাহরিয়ারসহ ৭ বন্ধু মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় যান। সেখানে ওপর থেকে নামার সময় পা পিছলে নিচে পড়ে যান শাহরিয়ার। খবর পেয়ে তাকে উদ্ধারের জন্য মিরসরাই ফায়ার সার্ভিস অভিযান শুরু করে। বিকালে তার লাশ উদ্ধার করা হয়।

শাহরিয়ারের বন্ধু অভিজিৎ বলেন, আমরা ৭ বন্ধু বৃহস্পতিবার সকালে খৈয়াছড়া ঝরনা দেখতে যাই। ঝরনা দেখা শেষে ফেরার পথে দ্বিতীয় ঝরনার কূপে আমরা গোসল করতে নামি। কিন্তু শাহরিয়ার নামবে না বলে আগে চলে আসে। পরে আমরা প্রথম ঝরনায় এসে তাকে দেখতে না পেয়ে খোঁজ করতে থাকি। মোবাইলে কল দিলেও সংযোগ পাচ্ছিলাম না। পরে আরও কয়েকজন পর্যটকের সহযোগিতায় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে কূপ থেকে তার লাশ উদ্ধার করে।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, পা পিছলে নিচে পড়ে তিনি মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক এরশাদ উল্ল্যাহ বলেন, ঝরনার ওপর থেকে পড়ে যাওয়া একজনকে বিকালে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।

মিরসরাই থানার ওসি সহিদুল ইসলাম বলেন, নিহত মেডিকেল কলেজ শিক্ষার্থীর লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এবি