বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

তাড়াশে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে এএসআই প্রত্যাহার

আপডেট : ০৬ এপ্রিল ২০২৪, ২১:৩৯

সিরাজগঞ্জের তাড়াশে মাদক তল্লাশির নামে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সন্তোষ কুমারকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সাড়ে ১২টার দিকে তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম বিষয়টি দৈনিক ইত্তেফাককে নিশ্চিত করে বলেন, অভিযোগ ওঠার পর এএসআই সন্তোষ কুমারকে প্রশাসনিক কারণ দেখিয়ে ক্লোজড করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে এএসআই সন্তোষ কুমারসহ আরেক পুলিশ সদস্য নিয়ে এক গৃহবধূর বাড়িতে মাদকের তল্লাশি চালান। রাত ৮টার দিকে আবারও ভুক্তভোগীর ঘরে একা ঢুকে তল্লাশি চালান এএসআই সন্তোষ। এ সময় তিনি ওই গৃহবধূকে ভয় দেখানোর চেষ্টা করেন। তখন গৃহবধূর গলার নিচে হাত দিয়ে বলেন, ‌‘ভালো হয়ে যাও।’ এ ঘটনা জানাজানি হওয়ার পর লোকলজ্জায় অসুস্থ হয়ে হয়ে পড়েন ওই গৃহবধূ। আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে পুরো পরিবার। 

ভুক্তভোগীর স্বামী বলেন, আমি দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি জানাই। তিনি আমাদের বাড়িতে আসেন। মীমাংসা করে দেওয়ার কথা বলে চেয়ারম্যানের মোবাইল থেকে এএসআই সন্তোষ কুমারকে কল করেন। তখন তিনি আমার স্ত্রীকে বলেন, যা হওয়ার হয়েছে। আমাকে মাফ করে দাও। 

ইত্তেফাক/এসএআর/পিও