বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

নিজেদের শেষ ম্যাচে টস হেরে বোলিংয়ে ঢাকা 

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৭

চলমান বিপিএলে নিজেদের শেষ ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামছে দুর্দান্ত ঢাকা। বিপিএল থেকে আগেই বিদায় নিয়েছে রাজধানীর দলটি। শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে আনুষ্ঠানিকতার ম্যাচে টস হেরে বোলিং করবে ঢাকা।

ঢাকার জন্য আনুষ্ঠানিকতার ম্যাচ হলেও চট্টগ্রামের জন্য মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। জিতলে সহজ হবে প্লে অফে খেলার রাস্তা। আর হারলেই টিকে থাকা কঠিন হয়ে পড়বে চট্টগ্রামের। ১০ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে পাঁচে আছে বন্দর নগরীর দলটি। 

অন্যদিকে, পরাজয়ের বৃত্ত থেকে যেন কোনভাবেই বের হতে পারছে না ঢাকা। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে জয়ের পর টানা ১০ ম্যাচে হারের মুখ দেখেছে তারা। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: জশ ব্রাউন, তানজিদ তামিম, টম ব্রুস (উইকেটকিপার), শুভাগত হোম (অধিনায়ক), সালাউদ্দিন শাকিল, জিয়াউর রহমান, সৈকত আলি, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, রোমারিও শেফার্ড ও বিলাল খান।

দুর্দান্ত ঢাকা একাদশ: মোহাম্মদ নাইম শেখ, অ্যালেক্স রস, সাইফ হাসান, শন উইলিয়ামস, মোসাদ্দেক হোসেন, ইরফান শুক্কুর, চতুরঙ্গ ডি সিলভা, অ্যাডাম ম্যাথু রসিংটন (উইকেটকিপার), আলাউদ্দিন বাবু, তাসকিন আহমেদ (অধিনায়ক) ও শরিফুল ইসলাম।

ইত্তেফাক/জেডএইচ