বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

‘আমি নিরাশ করবো না’

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৭

ক্যারিয়ারে এরই মধ্যে বেশ কয়েক বছর পার করলেও বেশিরভাগ সিনেমায় আইটেম কন্যা হিসেবেই হাজির হয়েছেন অভিনেত্রী নোরা ফতেহি। তবে এবার সেই ঘরানা থেকে বের হতে চান তিনি। নোরা ফতেহি মন-প্রাণে চান এমন একটি সিনেমায় অভিনয় করতে যেখানে তিনি অ্যাকশন করার সুযোগ পাবেন।

পরিচালকদের কাছে নোরার অনুরোধ এমন কোনো সিনেমার জন্য যেন তাকে ভাবা হয়। উল্লেখ্য, ‘ক্র্যাক’ সিনেমাতে নোরা একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। মূলত অ্যাকশনধর্মী সিনেমা এটি। যেখানে পর্দায় স্টান্ট করতে দেখা যাবে নোরাকে। বিদ্যুত্ জামওয়াল এবং অর্জুন রামপাল এই সিনেমার দুই স্তম্ভ।

বলিউডের অন্যতম শরীর সচেতন অভিনেতা হিসাবে দুজনেরই পরিচিতি রয়েছে। দুজনের সঙ্গে কাজ করে পর্দায় অ্যাকশন করার প্রতি একটি বাড়তি উত্সাহ পেয়েছেন নোরা। তিনি চান পুরো সিনেমায় তিনি স্টান্ট করবেন। মারপিটের দৃশ্যে অভিনয় করবেন। নোরার মতে, একজন নৃত্যশিল্পীকেও খেলোয়াড়দের মতো ফিট হতে হয়। দুই ক্ষেত্রেই ফিটনেস অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Nora Fatehi: "I'm not going to sit at home & wait for lead role" | Vidyut  Jammwal | Arjun Rampal | Crakk - Jeetegaa... Toh Jiyegaa - Bollywood Hungama

নোরা বলেন, ‘আমি নিজে একজন ড্যান্সার। আমি জানি নাচ করতে গেলে ঠিক কতটা ফিট থাকা জরুরি। আমার বিশ্বাস আমাকে যদি কেউ এমন কোনো চরিত্রের জন্য ভাবেন তাহলে আমি নিরাশ করবো না। তাছাড়া কোনো অভিনেত্রী নিজে আইটেম গার্লের পরিচয় বহন করতে চায় না। যত তাড়াতাড়ি সম্ভব এই গণ্ডি থেকে বের হতে চাই। বিশ্বাস রয়েছে নির্মাতারা আমার এই চাওয়ার মূল্যায়ন করবেন।’

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন