বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

সাগরিকাদের জন্য নতুন ট্রফি বানানো হয়েছে

তুলে দেওয়া হবে আজ 

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১৯

গত ৮ ফেব্রুয়ারি কমলাপুর স্টেডিয়ামে সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপের শ্বাসরুদ্ধকর ফাইনালে ভারত-বাংলাদেশ যুগ্ম-চ্যাম্পিয়ন হয়। যুগ্ম-চ্যাম্পিয়ন ভারতকে মাঠে থাকা ট্রফি তুলে দেওয়া হয়। আর বাংলাদেশকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হলেও সেদিন ট্রফি দেওয়া হয়নি। ঢাকায় সাফের অফিস থেকে নতুন ট্রফি বানিয়ে সাগরিকা, মুনকি, স্বপ্না, পূজা, আফঈদা, জয়নব, ইতি, বন্যা, উমেহ্লা মারমা, সুরমা, স্বর্ণা রাণী, রুমা, ঐশী, নবনীতাদের জন্য পাঠানো হয়েছে। 

আজ দুপুরে বাফুফে ভবনে ট্রফি পাবেন সাগরিকারা। সাফের ফাইনাল ১-১ গোলে শেষ হয়েছিল। সরাসরি টাইব্রেকিংয়ে পাঁচটা করে শটেও সবাই গোল করেছিলেন। সাডেন ডেথে গিয়েও সবাই গোল করেন। এভাবেই ম্যাচের ভাগ্য নির্ধারিত হওয়ার কথা; কিন্তু ম্যাচ কমিশনার শ্রীলঙ্কান জয়াসুরিয়া ডিলান ডি সিলভা মাঠে ঢুকে টসে ভাগ্য নির্ধারণ করতে বলেন। 

এমন সিদ্ধান্ত হতবাক সাফ কার্যালয়। ম্যাচ কমিশনার এএফসি অ্যাওয়ার্ড প্রাপ্ত, তিনি কী করে এমন ভুল করলেন, তা বুঝতে পারছেন না সাফের নীতিনির্ধারকরা। টস জিতে ভারত চ্যাম্পিয়ন হয়, তাত্ক্ষণিকভাবে ভুল ধরা পড়লে পরিস্থিতি সামাল দিয়ে ভারত-বাংলাদেশকে যুগ্ম-চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছিল। 

ইত্তেফাক/জেডএইচ