বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

টাঙ্গাইলে সিএনজি-পিকআপের সংঘর্ষে ৪ জনের মৃত্যু

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৭

টাঙ্গাইলের মির্জাপুরে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৪ জনের মৃত্যু হয়েছে। নিহতের মধ্যে সিএনজির চালক, এক নারী ও অপর দুই যাত্রী রয়েছেন। একই এলাকার চার যাত্রী নিহতের ঘটনায় শোকের মাতম বিরাজ করছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার গোড়াই-সখীপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বাঁশতৈল ইউনিয়নের গায়রাবেতিল গ্রামের ইউসুফ মিয়ার ছেলে লুৎফর রহমান ওরফে মইজুদ্দিন (৪০), তেলিপাড়া গ্রামের মো. তারা মিয়ার স্ত্রী রহিমা বেগম (৪৫), নয়াপাড়া গ্রামের সমেজ মিয়ার ছেলে নাজমুল ইসলাম (৩৪) এবং ওয়ার্শি ইউনিয়নের নগর ভাতগ্রামের বিদ্যুৎ মিয়ার ছেলে আকাশ মিয়া (৩০)।

বাঁশতৈল ইউনিয়নের বাসিন্দা মো. সাব্বির হোসেন জানান, রোববার বিকাল ৪টার দিকে সখীপুরগামী একটি পিকআপ এবং বিপরীত দিক থেকে আসা হাটুভাঙ্গাগামী একটি সিএনজি তেলিপাড়া এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে গিয়ে  ঘটনাস্থলেই ৩ যাত্রী মারা যান। গুরুতর আহত সিএনজির চালক নাজমুল ইসলামকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

মির্জাপুর থানার ওসি মো. রেজাউল করিম বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপ আটক হলেও চালক পলাতক রয়েছেন। 

ইত্তেফাক/এবি