মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

নরসিংদীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:৫৯

নরসিংদী শহরতলির হাজীপুর গ্রামে সাবেক স্ত্রী রুনা বেগমকে কুপিয়ে হত্যা করেছে তার সাবেক স্বামী রওশন মিয়া। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের চার ঘণ্টার মধ্যে নৌকাযোগে পলায়নরত সাবেক স্বামী রওশন মিয়াকে গ্রেফতার করেছে নরসিংদী সদর থানা পুলিশ। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদ। তিনি বলেন, ঘাতক স্বামী রওশন মিয়ার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, পারিবারিক কলহের জেরে রুনা বেগমের সঙ্গে রওশন মিয়ার বনিবনা না হওয়ায় প্রায় দুই বছর আগে ছাড়াছাড়ি হয়ে যায়। গত শনিবার রাতে হাজীপুর চকপাড়া গ্রামে যাওয়ার পথে রুনা বেগমকে ফুঁসলিয়ে সাবেক স্বামী রওশন মিয়া তার নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনা বেগমকে নৃশংসভাবে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায় রওশন মিয়া। পরে রুনার গোংরানির শব্দ শুনে পাড়া প্রতিবেশীরা ছুটে এসে তাকে নরসিংদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে হাজীপুর গ্রামের বেঙ্গল ঘাটে অবস্থানরত ব্রাহ্মণবাড়িয়াগামী একটি নৌকা থেকে রওশন মিয়াকে গ্রেফতার এবং ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে নরসিংদী সদর থানায় নিহতের ভাই মো. সাহাউদ্দিন বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

ইত্তেফাক/এমএএম