সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

সড়ক দুর্ঘটনায় সেনাসদস্যসহ তিন জনের মৃত্যু

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৩০

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ তিন জনের মৃত্যু হয়েছে। রবি ও শনিবার এসব দুর্ঘটনা ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর।

মনিরামপুর (যশোর): মনিরামপুরে রবিবার সকালে সড়ক দুর্ঘটনায় আ. গাফফার (৫০) নামের এক অবসরপ্রাপ্ত সেনাসদস্যের মৃত্যু হয়েছে। তিনি মনিরামপুর উপজেলার মোহনপুর গ্রামের মৃত বাকা বিশ্বাসের ছেলে। 

স্থানীয়রা জানান, তিনি রবিবার সকাল সাড়ে ৯টার সময় যশোর-সাতক্ষীরা সড়কের মোহনপুর পল্লি বিদ্যুতের সামনে মোটরসাইকেলে চড়ে পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে বাড়িতে আসছিলেন। এ সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস পেছন দিক থেকে মোটরসাইকেলে আঘাত করে। এতে তিনি রাস্তায় পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে মনিরামপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মনিরামপুর থানাপুলিশ বাসটি আটক করে মনিরামপুর থানায় নিয়ে গেছে। মনিরামপুর থানার ওসি এ বি এম মেহেদী মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঝিনাইগাতী (শেরপুর): ঝিনাইগাতীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুই জন আহত হয়েছেন। রবিবার সকালে শেরপুর-ঝিনাইগাতী সড়কের তেঁতুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে। ঝিনাইগাতী থানার ওসি বছির আহমেদ বাদল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে ট্রাকটি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

দৌলতপুর (কুষ্টিয়া): দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় আল-আমীন হোসেন (৩৫) নামের এক জনের মৃত্যু হয়েছে। তিনি একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসাবে দায়িত্বরত ছিলেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের বিলগাতুয়া গ্রামে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত ঐ ব্যক্তি উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামের রবকুল আমিনের ছেলে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, লাশ এখনো দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। পরে আইনানুগ ব্যবস্থা  নেওয়া হচ্ছে।

ইত্তেফাক/এমএএম