সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

রাজারহাটে গোয়ালঘর থেকে শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:৩৫

রাজারহাট উপজেলার শিমুলতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)-এর উপজেলা সভাপতি প্রভাত চন্দ্র বর্মণের ঝুলন্ত লাশ পাওয়া গেছে। 

গতকাল সোমবার সকালে তার নিজ বসত বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। মৃত ব্যক্তি উপজেলার নাজিমখান ইউনিয়নের সোমনারায়ণ গ্রামের মৃত বিষাদু বর্মণের পুত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রধান শিক্ষকের সোমবার সকালে বিদ্যালয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু পরিবারের অন্যরা তাকে খুঁজে পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে পরিবারের লোকজন বসতবাড়ির গোয়াল ঘরের ভেতর রশিতে তার ঝুলন্ত লাশ দেখতে পান। এ সময় চিৎকার চ্যাঁচামেচি শুনে এলাকাবাসী উপস্থিত হয়ে দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীর একাধিক সূত্রে জানা গেছে, বিদ্যালয়টিতে চতুর্থ শ্রেণির চারটি শূন্যপদে নিয়োগের পূর্ব প্রস্তুতি চলছিল। প্রধান শিক্ষক প্রভাত চন্দ্র বর্মণ সম্প্রতি জমি ক্রয়ের কারণে ঋণগ্রস্ত ছিলেন। এছাড়া কিছু বিষয় নিয়ে পরিবারের সঙ্গে বিবাদের জেরে হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করতে পারেন।

রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আয়েশা বেগম বলেন, প্রাথমিক পর্যায়ে গলায় রশির দাগ ও  নমুনা দেখে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

ইত্তেফাক/এমএএম