সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

যশোরে পুলিশের ওপর কমিশনারের নেতৃত্বে হামলা 

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৯

যশোরের মণিরামপুর থানার সেকেন্ড অফিসার আবু বক্কর দায়িত্ব পালনরত অবস্থায় হামলার শিকার হয়েছেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত দশটার দিকে পৌরসভার সামনে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, মণিরামপুর কাপুড়িয়া পট্টিতে মোশাররফের কাপড় দোকান লুটপাট ও অবরুদ্ধের সংবাদ পেয়ে ঘটনাস্থলে ফোর্স নিয়ে পৌঁছালে আদম আলী ও কমিশনার বাবুল আক্তারের নেতৃত্বে লোকজন আতর্কিত হামলা করে। 

এ বিষয়ে দায়িত্বরত এসআই আবু বক্কর জানান, মোশাররফ হোসেনের ফোন পেয়ে ওসি স্যারকে জানালে তিনি আমাকে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যেতে বলেন। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছালে আদম আলী ও কমিশনার বাবুল আক্তার শতাধিক লোকজন নিয়ে আমাদের ওপর হামলা করে। এ সময় কমিশনার বাবুলকে ধরে ফেলি। তখন সঙ্গে থাকা লোকজন কিল ঘুষি, ধাক্কা দিয়ে মেরে কমিশনারকে নিয়ে পালিয়ে যায়। 

মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ বলেন, এসআই আবু বক্কর অভিযানে থাকার সময় একটু ধাক্কাধাক্কি লেগেছে। বিষয়টি তেমন বিশেষ কিছু না।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) ও জেলা পুলিশের মুখপাত্র বেলাল হোসাইন পুলিশের ওপর হামলার ঘটনা নিশ্চিত করে ইত্তেফাককে বলেন, আহত এসআই প্রাথমিক চিকিৎসা নিয়ে থানাতেই আছেন। পুলিশের ওপর হামলার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া প্রক্রিয়াধীন রয়েছে। 

ইত্তেফাক/পিও