বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

শিবচরে অদ্রিজা সাহার উপজেলা পর্যায়ে ১টি ও ইউনিয়ন পর্যায়ে ৩টি পুরস্কার লাভ

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৩

মাদারীপুরের শিবচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির মেধাবী ছাত্রী অদ্রিজা সাহা উপজেলা পর্যায়ে ১টি ও ইউনিয়ন পর্যায়ে ৩টি পুরস্কার লাভ করেছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) শিবচর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয়ভিত্তিক কুইজ ও কাবিং প্রতিযোগিতা (উপজেলা পর্যায়) অনুষ্ঠিত হয়। এতে গান গেয়ে প্রথম পুরস্কার জিতে নেন অদ্রিজা সাহা। এর আগেও ইউনিয়ন পর্যায়ে ৩টি পুরস্কার জিতেন। নাচ ও গানে প্রথম এবং সুন্দর হাতের লেখা লেখে দ্বিতীয় হয়ে পুরস্কার জিতেন।

এর আগে সকালে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৪ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য রাখেন  শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মোল্লা। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা শিক্ষা অফিসার মুন্সী রুহুল আসলামসহ আরও অনেকেই। রাতে ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে বিজয়দের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন।

ইত্তেফাক/পিও