বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে চট্টগ্রাম 

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বাঁচা-মরার লড়াইয়ে মাঠে নামছে খুলনা টাইগার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্লে অফে খেলার আশা বাঁচিয়ে রাখতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই এই দু'দলের সামনে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বাঁচা-মরার ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম। 

১১ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে চারে আছে চট্টগ্রাম। অন্যদিকে ১০ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে পাঁচে আছে খুলনা। তাদের সঙ্গে ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে তিনে আছে ফরচুন বরিশাল। 

এই তিন দলের দুই দল জায়গা করে নিবে প্লে অফে। আর তাই এই ম্যাচ মহাগুরুত্বপূর্ণ চট্টগ্রাম ও খুলনার জন্য। তাই এই ম্যাচ জিততে মরিয়া দু'দল। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: মোহাম্মদ ওয়াসিম, তানজিদ হাসান তামিম, সৈকত আলি, টম ব্রুস, রোমারিও শেফার্ড, শুভাগত হোম (অধিনায়ক), শাহদাত হোসেন দিপু, শহিদুল ইসলাম, নিহাদুজ্জামান, সালাউদ্দিন শাকিল, বিলাল খান।

খুলনা টাইগার্স একাদশ: এভিন লুইস, এনামুল হক বিজয় (অধিনায়ক), পারভেজ হোসেন ইমন, শাই হোপ, আফিফ হোসেন, মাহমুদুল হাসান জয়, জেসন হোল্ডার, ওয়ায়েন পার্নেল, আরিফ আহমেদ, মুকিদুল ইসলাম, নাসুম আহমেদ। 

ইত্তেফাক/জেডএইচ