সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

‘মেঘনা কন্যা’ আসছে প্রেক্ষাগৃহে!

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৯

এরই মধ্যে আসন্ন ঈদে বেশ কয়েকটি সিনেমা মুক্তির খবর প্রকাশ হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলেন কাজী নওশাবা আহমেদ। তার অভিনীত ‘মেঘনা কন্যা’ সিনেমাটি কবে পর্দায় আসছে তা নিয়ে অনেকদিন ধরেই আলোচনা চলছিল।

গত বছর কয়েকবার মুক্তির তারিখ চূড়ান্ত করেও পিছিয়ে যান নির্মাতা ফুয়াদ চৌধুরী। সেই ধারাবাহিকতায় নতুন বছরে এসেও একটি ঘোষণা দিলেন মুক্তির। জানালেন, আসছে রোজার ঈদে ছবিটি মুক্তি দিতে যাচ্ছেন তারা। সিনেমাটির মাধ্যমে বেশ বড় পরিসরে দেখা মিলবে নওশাবার।

সিনেমাটিতে দেখা যাবে, নারীপাচার নিয়ে গ্রাম ও শহরের দুই নারীর শেকল ভাঙার গল্প। নির্মাতার মতে, ‘নারীপাচারের মতো একটি কঠিন বিষয়ের সঙ্গে গ্রামীণ পটভূমিতে বলা সিনেমাটির গল্পে রয়েছে দর্শকের জন্য পর্যাপ্ত বিনোদন। পর্দায় নানা রকমের সামাজিক বাধার সম্মুখীন হওয়া ভিন্ন দু’টি অবস্থানের নারীর মাধ্যমে বলা হয়েছে স্বপ্ন পূরণের গল্প।’

ঈদে মুক্তির তালিকায় নওশাবার সিনেমা 'মেঘনা কন্যা'

কাজী নওশাবা আহমেদ ছাড়াও এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, সেমন্তি দাস সৌমি, সাজ্জাদ হোসেইনসহ অনেকে। সংগীত পরিচালনায় রয়েছেন চিরকুট ব্যান্ডের সুমী। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফাহমিদুর রহমান ও আহমেদ খান হীরক।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন