বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ফের শুরু হচ্ছে ময়মনসিংহ জিলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাব ক্রিকেট টুর্নামেন্ট 

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১০

চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে জিলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাব ক্রিকেট টুর্নামেন্ট। জাকজমকপূর্ণ এই ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করছে জিলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাব। 

বুধবার (২১ ফেব্রুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে এই প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট। ময়মনসিংহ জিলা স্কুল ও বোর্ডিং মাঠে দিবা-রাত্রীর এই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। 

জিলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাবের আয়োজনে এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কারসহ প্রাইজমানি ও অংশগ্রহনকারী অন্যান্য দল ও খেলোয়ারদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।

ময়মনসিংহের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য জিলা স্কুলের ১৯৭১ সাল থেকে বিগত ৫৩ বছরের শিক্ষার্থীদের ৪৪ টি ব্যাচ এ প্রতিযোগিতায় অংশ নিবেন। এ ছাড়া অংশগ্রহণ করছে সম্মানিত শিক্ষকদেরও একটি টিম রয়েছে।

খেলাকে কেন্দ্র করে এক মিলনমেলার সৃষ্টি হবে বলে আশা করছেন আয়োজকরা। সংবাদ সম্মেলনে জিলা স্কুল এক্স স্টুডেন্ট স্পোটস ক্লাবের উপদেষ্টা জিলা স্কুল ৭১ ব্যাচের ছাত্র ও জেলা  আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল আলম, নগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ৭১ ব্যাচের ছাত্র অধ্যাপক শেখ আমজাদ আলী, পৃষ্ঠপোষক, শরীফ আহমেদ এমপি, মুশতাক আহমেদ রুহী এমপি, মোহিত উর রহমান শান্ত এমপি, ফাহমী গোলন্দাজ বাবেল এমপি, স্পোটর্স ক্লাবের প্রেসিডেন্ট ও জাতীয় ফুটবল দলের সাবেক কোচ এ, কে, এম, মারুফুল হক, সাধারণ সম্পাদক ক্রীড়া সংগঠক আরিফ চৌধুরী রাসেল, টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোহাম্মদ এমদাদ উল্লাহ রাজু, সংগঠনের অন্যতম সদস্য শরিফুজ্জামান সোহেল, হাবিব উল্লাহ বাবু, আরিফুর রহমান রবিন উপস্থিত ছিলেন। 

এ ছাড়াও উপস্থিত ছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, মিডিয়া কমিটির সাধারণ সম্পাদক সোহাগ আহমদ, ফিল্ড কমিটির চেয়ারম্যান এনামুল করিম, ষ্টেজ কমিটির চেয়ারম্যান শিপন আলম, রিসিপশন কমিটিরি চেয়ারম্যান গোলাম শাহরিয়ার শরীফ, অর্থ কমিটিরি চেয়ারম্যান, আফজলুর রহমান, স্বাস্থ্য  কমিটিরি চেয়ারম্যান ডাক্তার মামুনুর রহমান, সেচ্ছাসেবক মটিরি চেয়ারম্যান রেজাউল করিম মাসুদ। 

ময়মনসিংহ জিলা স্কুলের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টকে সামনে রেখে জিলা স্কুল ও জিলা স্কুল বোর্ডিংসহ আশপাশ এলাকাকে বর্ণিল সাজে সাজানো হয়েছে।

ইত্তেফাক/পিও