সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৩০

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছে। মঙ্গলবার বিকাল থেকে বুধবার সকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

খাগড়াছড়ি প্রতিনিধি জানান, খাগড়াছড়ির মাটিরাঙ্গার সাপমারা এলাকায় পর্যটকবাহী বাস ও পিকআপ সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো ২০ জন। বুধবার সকাল সাড়ে ৯টার এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, প্রীতি বালা গুহ  ও অনিমা ঘোষ। তারা পিকআপের যাত্রী ছিলেন। আহত ২০ জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে।

শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা জানান, শ্রীবরদীতে বাস ও ট্রলির সংঘর্ষে একজন নিহত হয়েছে। বুধবার ভোরে শ্রীবরদী-শেরপুর সড়কের কুরুয়া পশ্চিমপাড়া জামিয়া আরাবিয়া মহিলা মাদ্রাসা সংলগ্ন রাস্তার উপর ঘটনাটি ঘটে। এ সময় হামিদুল্লাহ (২৭) নামে ট্রলি হেলপারের মৃত্যু হয়। ঢাকা থেকে শ্রীবরদীগামী বাস ও শ্রীবরদী থেকে শেরপুরগামী কাঠ বোঝাই ট্রলি কুরুয়া গ্রামে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলি রাস্তার পাশের খাদে পড়ে হেলপার ঘটনাস্থলেই মারা যান। চালক রমজান আলী গুরুতর আহত হন। থানা ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে।

চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা জানান, ভোলার চরফ্যাশন-দক্ষিণ আইচা সড়কের কাশেমগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে পিকআপ চাপায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম মো. আব্দুর রব ওরফে রবু সর্দার (৪০)। মঙ্গলবার বিকালে এঘটনা ঘটে। মো. আব্দুর রব সর্দার মেইন সড়কের পশ্চিম পাশে দাঁড়িয়েছিলেন। দক্ষিণ দিক থেকে আসা চরফ্যাশনগামী দ্রুতগতির পিকআপ একটি বাসকে সাইড দিতে গিয়ে তাকে চাপা দেয়। চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, চালক পিকআপ নিয়ে পালিয়ে গেছে। আমরা এ বিষয়ে খোঁজখবর নিচ্ছি।

ইত্তেফাক/এমএএম